whatsapp channel

স্বামীর বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ হলেন স্ত্রী, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই ওয়েব সিরিজ

উল্লু অ্যাপ মানেই এরোটিকার হাতছানি। তবে শুক্রবার অ্যাডাল্ট ওয়েব সিরিজ বা এরোটিকা নয়, উল্লুতে ভিন্ন মানের ওয়েব সিরিজ রয়েছে। তবে এই ওটিটির পরিচয় তৈরি করেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লুর নির্মাতারা…

Avatar

Nilanjana Pande

উল্লু অ্যাপ মানেই এরোটিকার হাতছানি। তবে শুক্রবার অ্যাডাল্ট ওয়েব সিরিজ বা এরোটিকা নয়, উল্লুতে ভিন্ন মানের ওয়েব সিরিজ রয়েছে। তবে এই ওটিটির পরিচয় তৈরি করেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লুর নির্মাতারা তা সমর্থন করেন। এই কারণে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ এই অ্যাপে থাকা সত্ত্বেও উল্লু মিউজিক ইউটিউব চ্যানেলের মাধ্যমে হাইলাইট করা হয় অ্যাডাল্ট ওয়েব সিরিজকেই। চলতি বছরের 13 ই জুন উল্লু অ্যাপে স্ট্রিম হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘তোহফা’। কিন্তু ওয়েব সিরিজটি স্ট্রিম হওয়ার আগেই এই ওয়েব সিরিজের ট্রেলার ঝড় তুলেছিল নেটদুনিয়ায়।

‘তোহফা’-র কেন্দ্রেও রয়েছে এক নারী চরিত্র। গ্রাম্য মহিলা হওয়া সত্ত্বেও তার চিন্তাধারা ও সত্ত্বা যথেষ্ট আলাদা। আধুনিক হওয়ার পাশাপাশি তা অবশ্যই বোল্ড। মহিলার স্বামী থাকে গ্রামের বাইরে। একটি শহরে কাজ করে সে। ফলে নারীর জীবনে থেকে যায় কিছু অসম্পূর্ণতা। একসময় তার স্বামী নিজের সবচেয়ে ভালো বন্ধুর হাত দিয়ে স্ত্রীর জন্য উপহার পাঠায় গ্রামের বাড়িতে। কিন্তু উপহারের পরিবর্তে নারীকে আকর্ষণ করে ওই বন্ধুর সুগঠিত পুরুষ দেহ। ট্রেলারে দেখা যায়, একজন পুরুষ তার রুমমেটকে বলে, গ্রামের বাড়িতে উপহার পৌঁছে দেওয়ার জন্য।

ওই পুরুষটির স্ত্রী বাজার থেকে ফিরলে তাকে তার শ্বশুর জানায়, তার স্বামী বন্ধু তার সাথে দেখা করতে এসেছে। এই ঘটনার কিছুদিন পর ওই পুরুষটিকে বাড়িতে চায়ের আমন্ত্রণ জানায় তার বন্ধুপত্মী। ওই মহিলা বুঝতে পারে, পুরুষটিও তার প্রতি আকর্ষণ অনুভব করছে। একসময় তারা লিপ্ত হয় শারীরিক সম্পর্কে।

উল্লু মিউজিকের মাধ্যমে এই ওয়েব সিরিজের ঝলক দেখা যেতে পারে। তবে ‘তোহফা’ দেখতে হলে উল্লু অ্যাপের সাবস্ক্রিপশন অবশ্যই নিতে হবে।

whatsapp logo