whatsapp channel
Hoop PlusTollywood

মহানায়ক উত্তমকুমারের দেওয়া শাড়িতে সাজলেন তারই নাতবৌ দেবলীনা, মুগ্ধ নেটিজেনরা

মহানায়ক উত্তম কুমারের নামে আজকের দিনেও আপামর বাঙালি আবেগে ভাসে। সকলের কাছে উত্তম কুমার আজও জীবন্ত। তার নাম কানে আসলেই কৌতূহল দ্বিগুণ হয়ে যায়। তার ব্যাবহার, খাওয়া দাওয়া, পোশাক, দৈনন্দিনের কাজ নিয়ে আগ্রহ বাড়তেই থাকে। এবারে সেই আগ্রহ দ্বিগুণ করলেন উত্তম কুমারের নাত বউ দেবলীনা কুমার।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

কীভাবে? উত্তম কুমার আর তার স্ত্রী গৌরী দেবী স্বশরীরে না থাকলেও তাদের স্মৃতি আজও অমলিন। আজও তাদের বাসস্থানে সকল জিনিস একইরকম ভাবে রয়েছে। এবারে দিদি শাশুড়ির কাপড় গায়ে চাপালেন গৌরবের দ্বিতীয় স্ত্রী দেবলীনা কুমার।

বেগুনী বর্ণের উজ্জ্বল শাড়িতে মোহময়ী হয়ে উঠলেন দেবলীনা। প্রথমে বোঝাই যায়নি যে তিনি গৌরী দেবীর শাড়ি পরেছেন, কিন্তু তার ক্যাপশনে চোখ রাখতেই বোঝা গেল এই শাড়ি অনেক আগের। কোনো এক ভালোবাসার মানুষকে উত্তম কুমার স্বয়ং শাড়িটি দিয়েছিলেন। আর তিনি হলেন গৌরী দেবী। আবদার করেই শাড়িটি নিয়েছিলেন গৌরী দেবী উত্তম কুমারের থেকে। সেই শাড়ি গায়ে চাপিয়ে নিজেকে অন্য মাত্রা দিলেন দেবলীনা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

শুধু দেবলীনা যে উত্তম কুমারের স্মৃতিকে চাঙ্গা করেছেন তার নয়। পরিচালক অতনু ঘোষ নিয়ে আসছেন ‘অচেনা উত্তম’। উত্তম কুমারের বায়োপিক এই সিনেমা। এখানে মহানায়িকার ভূমিকায় থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সাবিত্রী দেবী হবেন ছোট পর্দার জনপ্রিয় রাণীমা দিতিপ্রিয়া এবং উত্তম কুমার হবেন অভিনেতা শ্বাশত চট্টোপাধ্যায়।

whatsapp logo