Hoop PlusTollywood

৩৭ তম জন্মদিনে রাত ১২টায় বন্ধুদের থেকে পেলেন বেশ বড় সারপ্রাইজ!

২০০৪ সালে অভিজিৎ গুহর ‘শুধু তুমি’ ছবিতে প্রথমে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক এর সাথে পার্শ্ব চরিত্র দিয়ে বাংলা ছবিতে অভিনয় শুরু করেছিলেন অভিনেত্রী পায়েল সরকার। এরপর ‘আই লাভ ইউ’ সিনেমার পুজা তো কখনো ‘বোঝেনা সে বোঝেনা’র জয়িতা থেকে অনুরাগ বসুর ‘লাভ স্টোরি’ ধারাবাহিকের ‘শ্রুতি’, কিংবা আবার ওয়েব দুনিয়ায় ‘শব্দ জব্দ’র মত ডার্ক থ্রিলারে অভিনয়, সব চরিত্রেই নিজের অভিনয় দিয়ে সিনেমাপ্রেমীদের মনে দাগ কেটেছে তাঁর অভিনয়। প্রথমে এই মেয়ের লুক গ্রাম্য ধরণের হলেও দিন বাড়ার সাথে সাথে অভিনেত্রী আরো বেশি বোল্ড আর সেক্সি হয়ে উঠেছেন। আর নিজের অভিনয়ে আরো বেশি পরিবর্তন এনেছেন।

সামনে অভিনেত্রীর হাতে অনেক প্রজেক্ট। ২০২০ সালে ‘হারানো প্রাপ্তি’, ‘বিয়ে ডট কম’ এ অভিনয় করে বেশ প্রশংসা করেছেন। আগের বছর ‘মিসম্যাচ ৩’ ওয়েব সিরিজে অভিনেত্রী নিজের অভিনয় দিয়ে সকলের নজর কেড়েছেন। সামনেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রাজা চন্দের ‘ম্যাজিক’ সিনেমা। এই সিনেমাতে অঙ্কুশ ঐন্ড্রিলা জুটি বেঁধে অভিনয় করলেও পায়েলের চরিত্রটি ভীষণই গুরুত্বপূর্ণ। এছাড়া বাংলাদেশী একটি সিনেমা ‘সীমান্ত’ নতুন সিনেমাতে অভিনয় করছেন সেক্সি পায়েল। এছাড়া সমরেশ মজুমদারের লেখা একটি গল্পে কাজ করবেন পায়েল।

দিন যত যাচ্ছে পায়েলের রুপ যেন ঠিক ‘রেড ওয়াইন’ এর মতো। বয়সের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দিন দিন আকর্ষণ। যেমন চোখ ধাঁধানো রূপ তেমনি বোল্ড ফিগার। পুরুষের বুকের ধুকপুকুনি বাড়াতে বেশ সিদ্ধহস্ত এই টলি ডিভা। শোনা যায় বহু জনের সাথে সম্পর্কে জড়িয়েছেন, লিভ ইনেও ছিলেন বহুদিন। হ্যা তবে সম্প্রতি অভিনেত্রীর নামে কোনও নতুন সম্পর্কের গুচ্ছন শোনা যাচ্ছেনা। তিনি এখন হ্যাপিলি সিঙ্গেল জীবন উপভোগ করেছেন। হ্যাপিলি সিঙ্গেল থাকলেও তাঁর নতুন ফটোশুটে গুলি বেশ নজরকাড়া। বহু পুরুষের রাতপরী হয়ে থাকছেন এই হট অ্যান্ড সেক্সি টলি ডিভা।

পায়েলের বার্থ সার্টিফিকেট দেখে বলছে আজ নায়িকার ৩৭ তম জন্মদিন। এবারের জন্মদিনে অভিনেত্রী অন্যবারের মতো পার্টি না করে নিজের মা বাবার সাথে কেক কেটে আর ফ্যান ক্লাবের কিছু সদস্যের সাথে কেক কেটে দিনটি উদযাপন করবেন বলে জানালেন অভিনেত্রী। অবশ্য এই করোনার জন্য পার্টি না করলেও রাত বাড়লেই আড্ডায় বসবেন। অবশ্য রাত রাত ১২টার সময় কাছের বন্ধুরা কেক আর ফুল নিয়ে হাজির হয়েছিল তাঁর বাড়িতে। বন্ধুদের থেকে সেটা পেয়ে বেশ সারপ্রাইজিং লেগেছে অভিনেত্রীর কাছে। আর সেই গিফট নিজেই পোস্ট করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এরপর অভিনেত্রীর অনুগামীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

Related Articles