BollywoodHoop Plus

Bharti Singh: দুধের শিশুর মুখে হুক্কা তুলে দিলেন কমেডিয়ান ভারতী, কটাক্ষের শিকার নতুন মা

এ কেমন বিচার! সদ্যজাত সন্তানের থিম ফটোশ্যুটের বিষয় শেষ পর্যন্ত হুক্কা? অর্থাৎ নেশার সরঞ্জাম! তাজ্জব অনুরাগীরা। কমেডিয়ান হওয়াতে ভারতী সিং (Bharti Singh) এর ক্রেজ আকাশছোঁয়া। হেন কোনো মানুষ নেই যে কিনা ভারতী সিং কে চিনবেন না। তার উপস্থিত বুদ্ধি, কথা বলার ধরন, অনুষ্ঠান সঞ্চালনা নিয়ে কেউ কখনো বিরূপ মন্তব্য করেনি। কিন্তু, এবারে ভারতী সিং এর দিকে আঙুল উঠছে, এবং সেই কটাক্ষ করছেন তার অনুরাগীরা।

২০১৭ সালে লেখক হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ভারতী। ২০২০ থেকে প্ল্যান করেছিলেন মাতৃত্বের জন্য। কিন্তু, করোনা স্তব্ধ করে দেয় সব স্বপ্ন।এরপর ২০২১ এর ডিসেম্বরে নিজের ইউটিউব চ্যানেলে প্রেগন্যান্সির ঘোষণা করেন ভারতী মজার মধ্যে দিয়ে। তারপর থেকে নিজেকে শ্যুটিং এর মধ্যে ব্যস্ত রাখেন।স্বামীর সঙ্গে তাল মিলিয়ে ‘হুনরবাজ’-ও হোস্ট করছেন তিনি। পরবর্তীতে ২০২২ এর প্রথম দিকেই মা হন। এখন ছেলের বয়স মাত্র তিন মাস।

ছেলের বয়স তিন মাস হওয়ায়, কিছু ফটোশ্যুট করেন কমেডি কুইন। এর আগে ছেলেকে হ্যারি পটার সাজিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন সকলকে। এবারে ছেলেকে সাজিয়েছেন অন্য ভাবে। লক্ষ সিং লিম্বাচিয়াকে সাজিয়েছেন আরবীয় শেখের মতো দুধসাদা পোশাক কাফিয়ায়। তার সামনে রাখা একটি হুক্কা। অর্থাৎ হুক্কা টানার সরঞ্জাম।

এমন ছবি কারোর পছন্দ হয়নি। অনুরাগীদের প্রশ্ন এ কেমন ফটোশ্যুট? বাচ্চার সামনে নেশার দ্রব্য কেনো? বাচ্চার তিন মাস পূর্তিতে আনন্দে ভাসলেও উড়ে আসছে নানান নেগেটিভ কমেন্ট।

whatsapp logo