whatsapp channel

Tonushree Chakraborty: মাখন ত্বকে ছলকে পড়ছে রোদ, ভিজে শরীরে উত্তাপ বাড়ালেন তনুশ্রী

একাধারে রূপসী এবং অভিনয়ে তুখোড় টলি তারকাদের তালিকা করতে বসলে তনুশ্রী চক্রবর্তীর (Tonushree Chakraborty) নাম থাকবেই। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির এই অভিনেত্রী রূপ এবং অভিনয় দক্ষতার জন্য সুপরিচিত। সাধারণত…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

একাধারে রূপসী এবং অভিনয়ে তুখোড় টলি তারকাদের তালিকা করতে বসলে তনুশ্রী চক্রবর্তীর (Tonushree Chakraborty) নাম থাকবেই। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির এই অভিনেত্রী রূপ এবং অভিনয় দক্ষতার জন্য সুপরিচিত। সাধারণত একটু বেছে কাজ করেন তনুশ্রী। মূলধারার বাণিজ্যিক ছবির তুলনায় ভিন্ন ধরণের ছবিতেই তাঁর দেখা মিলেছে বেশি। ইদানিং সিনেমার সংখ্যাও অনেকটা কমিয়ে এনেছেন তিনি। তবে এর জন্য জনপ্রিয়তায় কোনো ছাপ পড়েনি তনুশ্রীর।

Advertisements

এই মুহূর্তে ছুটির মুডে রয়েছেন তনুশ্রী। একান্তে ছুটি কাটাচ্ছেন বালিতে। তবে ঘুরতে গিয়ে নেটদুনিয়ার অনুরাগীদের কিন্তু ভোলেননি তিনি। তাদের জন্য বালি থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। বালির খ্যাতনামা হ্যাঙ্গিং গার্ডেনে ঘুরতে গিয়ে ছবি ভাগ করে নিয়েছেন তনুশ্রী। পুলের স্বচ্ছ নীল জলে স্নানের ছবি দিয়েছেন তিনি। পিচ রঙের হল্টার নেক ব্লাউজ পরে পুলের জলে শরীর ভাসিয়েছেন তিনি। সিক্ত শরীরে সূর্যের আলো পড়ে চকচক করছে। চুলে গুঁজেছেন ফুল।

Advertisements

Tonushree Chakraborty: মাখন ত্বকে ছলকে পড়ছে রোদ, ভিজে শরীরে উত্তাপ বাড়ালেন তনুশ্রী

Advertisements

কোনো ছবিতে আবার দেখা গিয়েছে, শাড়ির সঙ্গে হল্টার নেক ব্লাউজ পরেছেন তিনি। তনুশ্রীর শেয়ার করা ছবিগুলি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। টলিউডের এক ফ্যান পেজের তরফেও শেয়ার করা হয়েছে অভিনেত্রীর বালি ভ্রমণের ছবি। নেটিজেনরা অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। একজন লিখেছেন, ‘ওজন বাড়ার পরে আরো হট হয়ে গিয়েছেন তনুশ্রী’। হৃদয় এবং আগুনের ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

Advertisements

যেকোনো পোশাকেই খুব সুন্দর ভাবে মানিয়ে যায় তনুশ্রীকে। ওয়েস্টার্ন পোশাক থেকে শাড়ি সবেতেই সুন্দরী দেখায় অভিনেত্রীকে। প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছিলেন তনুশ্রী। ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগেই বিজেপি পার্টিতে যোগ দিয়েছিলেন তিনি। ভোটেও দাঁড়িয়েছিলেন তিনি। যদিও জিততে পারেননি। তবে পরবর্তীকালে বিজেপি ছেড়ে দেন তনুশ্রী। বর্তমানে অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। তবে ছবিও তিনি করেন খুব বেছে বুছে। আগামীতে তনুশ্রীর নতুন প্রোজেক্টের জন্য অপেক্ষা করছেন তাঁর অনুরাগীর।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই