BollywoodHoop Plus

Harnaaz Sandhu: ‘আমার মতো হতে যেও না’, বললেন ভারতের বিশ্বসুন্দরী হরনাজ সান্ধু

সম্প্রতি ভারতের মেয়ে হরনাজ কৌর সান্ধু (Harnaaz kaur sandhu)-র মাথায় উঠেছে ‘মিস ইউনিভার্স’-এর মুকুট। 21 বছর পর হরনাজ ভারতকে এনে দিলেন বিশ্বসুন্দরীর সম্মান। এবার তাঁকে দেখা গেল নিউ ইয়র্কের ‘উওম্যান অ্যান্ড বিজনেস অ্যাওয়ার্ডস’-এ।

এই অনুষ্ঠানে হরনাজ একজন মহিলাকে জিজ্ঞাসা করেন, তিনি জীবনে কি করতে চান? ওই মহিলা বলেন, তিনি হরনাজের মতো হতে চান। তখন হরনাজ বলেন, নিজের পরিচিতি নিজেকে ঘিরে তৈরি করা উচিত। কখনও কারোর মতো হতে না চেয়ে নিজেকে সম্মান করা উচিত, নিজের ভিতরের প্রতিভাকে চেনা উচিত। হরনাজ মনে করেন, সবার কাছ থেকেই কিছু না কিছু শেখার আছে। এমনকি তিনিও অন্য মহিলাদের দেখে শেখেন। মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করার আগে তিনি তাঁর পূর্ববর্তী বিশ্বসুন্দরীদের অনুসরণ করেছিলেন। কিন্তু তাঁদের মতো হতে চাননি। তিনি নিজের প্রতিভাকে তুলে ধরতে চেয়েছিলেন।

2017 সালে ‘টাইম’স ফ্রেশ ফেস’-এর খেতাব জিতেছিলেন হরনাজ। 2018 সালে মিস ম্যাক্স ইমার্জিং স্টার ইন্ডিয়া জেতেন তিনি। 2019 সালে হরনাজ ফেমিনা মিস ইন্ডিয়া পঞ্জাব হন। একই বছর মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় সমগ্র দেশে দ্বাদশ স্থান দখল করেন হরনাজ। এরপর 2021 সালে মিস ডিভা ইউনিভার্স হন হরনাজ। এরপরেই তাঁর ঝুলিতে আসে ‘মিস ইউনিভার্স’-এর খেতাব।

মডেলিং-এর পাশাপাশি হরনাজ একাধিক পঞ্জাবি ফিল্মে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য ‘বাই জি কুট্টাংগে’, ‘ইয়ারা দিয়াঁ পু বারাঁ’ নামে দুটি ফিল্ম। তবে এই মুহূর্তে তাঁর পাখির চোখ বলিউড।

whatsapp logo