whatsapp channel

Hairfall Solution: মিটবে অতিরিক্ত চুল পড়ার সমস্যা, বাড়িতে বানিয়ে মেখে ফেলুন এই ম্যাজিক তেল

বর্ষাকাল মানেই মুখোমুখি চুল উঠে গিয়ে মাথায় টাক পড়ে যাওয়ার জোগাড় কিন্তু আপনি চুল পড়াকে কন্ট্রোল করতে পারেন, তবে বর্ষাকালে কিন্তু পেট ভালো রাখতে হবে, যদি অতিরিক্ত পেট খারাপ হয়…

Avatar

Advertisements
Advertisements

বর্ষাকাল মানেই মুখোমুখি চুল উঠে গিয়ে মাথায় টাক পড়ে যাওয়ার জোগাড় কিন্তু আপনি চুল পড়াকে কন্ট্রোল করতে পারেন, তবে বর্ষাকালে কিন্তু পেট ভালো রাখতে হবে, যদি অতিরিক্ত পেট খারাপ হয় বা জাঙ্কফুড খেয়ে ফেলেন, তাহলে কিন্তু চুল পড়তে পারে। তাই ভেতর থেকে শরীরকে সুস্থ রাখুন আর ওপরে মেখে ফেলুন ম্যাজিক তেল। আমাদের Hoophaap এর পাতায় জেনে নিন, কিভাবে বানাবেন অসাধারণ ম্যাজিক তেল। একবার ব্যবহার করে কিন্তু আপনার চুল পড়ার সম্ভাবনা অনেক কমে যাবে।

Advertisements

উপকরণ –
কালোজিরে ৩ টেবিল-চামচ
একটি বড় আকারের অ্যালোভেরা পাতা
১ টেবিল চামচ মেথি
১ টেবিল চামচ কালো সরষে
পরিমাণমতো সরষের তেল
সমপরিমাণ নারকেল তেল
ভিটামিন ই ক্যাপসুল

Advertisements

প্রত্যেকটি উপকরণকে আপনাকে খুব ভালো করে ঘষে ঘষে লাগিয়ে ফেলতে হবে। আর দেখবেন আপনার চুল একেবারে সুন্দর কালো কুচকুচে এবং লম্বা হয়ে গেছে। বর্ষাকালে অতিরিক্ত চুল পড়ার সমস্যা থেকে অনেকাংশে রেহাই দেবে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় বলা এই ছোট্ট টিপসটি একবার মেনে চলুন, দেখবেন আপনি সত্যি উপকৃত হয়েছেন।

Advertisements

সতর্কীকরণ- উপরে উল্লেখিত কোনো উপাদানে অ্যালার্জি থাকলে ব্যবহারের আগে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত। এছাড়াও কোনোরকম সমস্যা এড়াতে আগে চিকিৎসকের সঙ্গে অবশ্যই কথা বলুন।

Advertisements
whatsapp logo
Advertisements