Hoop Life

Vastushastra: শ্রাবণ মাসে যেকোনো বুধবার বাড়িতে আনুন এই গাছ, দূর হবে অর্থের সমস্যা

শ্রাবণ মাস মানেই দেবাদিদেব মহাদেবের মাস। এই মাসে হিন্দু ধর্মাবলম্বী মানুষেরা শিবের পুজো করেন। যারা শিবের ভক্ত আছেন, তাদের কাছে এই মাসটি খুবই গুরুত্বপূর্ণ। তবে যদি নিয়ম মেনে শিব পুজো করা না হয় তাহলে আপনার জীবনে ঘটতে পারে মহাসংকট। তাই মাথায় রাখুন কয়েকটি নিয়ম কানুন। ধরে নেওয়া হয়, সমস্ত দেবতাদের মধ্যে শিব হলেন সবচেয়ে শক্তিমান একজন দেবতা। আর এই সর্বোচ্চ দেবতার পুজো করতে গেলে আপনাকে যথেষ্ট নিয়ম মানতে হবে। না হলে আপনার সংসার জীবন, অর্থহীন জীবন একেবারে ছারখার হয়ে যাবে।

শ্রাবণ মাসের যেকোনো বুধবার বাড়িতে একটা ছোট্ট গাছ রোপন করুন। এই গাছ রোপণ করলে আপনার অর্থনৈতিক জীবন অনেক সুন্দর হয়ে যাবে। এই গাছের মধ্যে যে শক্তি আছে এবং শ্রাবণ মাসে শিবের মাস হিসাবে এই গাছ রোপণ করলে তার শক্তি আরো দ্বিগুন হয়ে আপনার জীবনে প্রতিফলিত করবে। যারা বহুদিন থেকে অর্থনৈতিক সমস্যায় ভুগছেন, যাদের চাকরিতে উন্নতি হচ্ছে না, কোন কারনে প্রমোশন আটকে গেছে অথবা মাসিক বেতন বাড়ছেনা তারা অবশ্য করে প্রতি বুধবার এই একটি গাছের চারা লাগানোর ব্যবস্থা করুন। এই গাছের চারা আপনার জীবনে টাকার বন্যা নিয়ে আসবে।

হয়তো সকলেই ভাবছেন এই অসাধারণ শক্তিশালী গাছ কোনটি? এ গাছটি আমাদের প্রত্যেকেরই জানা। এই গাছটি হলো তুলসী গাছ কমবেশি সবার বাড়িতেই তুলসী গাছ থাকে। কিন্তু বুধবার যদি আপনি তুলসী গাছ রোপন করতে পারেন তাহলে অর্থনৈতিক সংকট একেবারে দূর হয়ে যাবে। বর্তমান পরিস্থিতিতে গোটা বিশ্ব যখন অর্থনৈতিক সংকটে ভুগছে, তখন শ্রাবণ মাসের বুধবার এই ছোট্ট কাজটি করে দেখুন, বাস্তু বিশেষজ্ঞরা মনে করছেন, এতে শুধু অর্থ বৃষ্টি হবে এমন নয়, আপনার জীবনে সুখ-শান্তি বৃদ্ধি পাবে। জীবনে অর্থনৈতিক সংকট সমস্ত দূর হয়ে গেলে মানসিকভাবেও আপনি অনেকটা নিশ্চিন্ত থাকতে পারবেন। যার ফলে সাংসারিক বিবাদ, সাংসারিক কলহ থেকে আপনি মুক্তি পাবেন।

whatsapp logo