Advertisements

একটানা দশ দিন ধরে ৩০০-র ও বেশি ট্রেন বাতিল, রেলের বিজ্ঞপ্তিতে মাথায় হাত নিত‍্যযাত্রীদের

Nirajana Nag

Nirajana Nag

Follow

আবারো ট্রেন বাতিলের (Train Cancel) ঘোষণায় কপালে চিন্তার ভাঁজ নিত‍্য যাত্রীদের। একটানা ১০ দিন ধরে একগুচ্ছ লোকাল এব‌ং এক্সপ্রেস ট্রেন বাতিল এর ঘোষণা করা হয়েছে। জানা যাচ্ছে, খড়গপুর ডিভিশনে একটানা দশ দিন বাতিল থাকছে ৩০০ র ও বেশি ট্রেন।

খড়গপুর ডিভিশনে বাতিল ট্রেন

খড়গপুর ডিভিশন দক্ষিণ পূর্ব রেলওয়ের। সোমবার রেলের তরফে বিজ্ঞপ্তি দিয়ে ট্রেন বাতিলের কথা জানানো হয়। উল্লেখ‍্য, খড়গপুর ডিভিশনের অন্তর্গত আন্দুল স্টেশনে দশ দিন ধরে ইন্টারলকিং এর কাজ চলবে। সেই কারণেই ২৯ শে জুন থেকে বেশ কিছু ট্রেন বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দক্ষিণ পূর্ব রেলওয়ের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, এই কাজের জন‍্য মোট ৩০৩ টি ট্রেন বাতিল থাকবে।

কতদিন বাতিল থাকবে ট্রেন

আন্দুল স্টেশনে নন ইন্টারলকিং এর কাজ চলার জন‍্য আগামী শনিবার থেকে ৩০০ র বেশি ট্রেন বাতিল থাকবে। বিজ্ঞপ্তি অনুযাযী, ট্রেন বাতিলের সঙ্গে সঙ্গে বেশ কিছু ট্রেনের যাত্রা পথ সংক্ষিপ্ত করা হয়েছে। বেশ কিছু ট্রেনের সময় বদলানো হয়েছে।কিছু ট্রেনের যাত্রাপথ বদলও করা হয়েছে। আগামী শনিবার থেকেই ভোগান্তির মুখে পড়তে চলেছেন মেদিনীপুর হাওড়া লাইন সহ খড়গপুর ডিভিশনের যাত্রীরা।

যাত্রী ভোগান্তির আশঙ্কা

জানা যাচ্ছে, আগামী জুলাই মাসের শুরুর দিক পর্যন্ত চলবে কাজ। সাম্প্রতিক সময়ে বিভিন্ন ডিভিশনে ইন্টারলকিং নন ইন্টারলকিং এর কাজ চলায় বারে বারে ট্রেন বাতিলের সমস‍্যার মুখে পড়েছেন যাত্রীরা। শিয়ালদহ ডিভিশনে দীর্ঘদিন কাজ চলার কারণে প্রচণ্ড ভোগান্তিতে পড়তে হয়েছিল নিত‍্যযাত্রীদের।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow