whatsapp channel

VIRAL: হারমোনিয়াম বাজিয়ে ‘ঠুমক ঠুমক’! ট্রেন্ডিং ‘গুলাবি শারারা’র রিমেক বানালেন বাঙালি যুবতী

বর্তমানে মানুষের জীবনের সঙ্গে যে ভাবে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে স্মার্ট ফোন এবং সোশ্যাল মিডিয়া (Social Media) তাতে নেট দুনিয়ায় সক্রিয় না থাকা মানুষের সংখ্যা হয়ে দাঁড়িয়েছে হাতে গোনা। স্মার্ট…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্তমানে মানুষের জীবনের সঙ্গে যে ভাবে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে স্মার্ট ফোন এবং সোশ্যাল মিডিয়া (Social Media) তাতে নেট দুনিয়ায় সক্রিয় না থাকা মানুষের সংখ্যা হয়ে দাঁড়িয়েছে হাতে গোনা। স্মার্ট ফোন ছাড়া অধিকাংশের জীবন এখন অচল। তেমনি বাস্তব জীবনের সঙ্গে সমান্তরাল ভাবে চলছে নেট দুনিয়া। সোশ্যাল মিডিয়ার গুরুত্ব এখন অনেক বেশি। কেউ যদি নেট মাধ্যমে জনপ্রিয় হয় তাহলে বাস্তব জীবনেও তাঁর খ্যাতি থাকে আকাশ ছোঁয়া।

Advertisements

যত দিন যাচ্ছে ততই যেন নেট দুনিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। অনেকে বাস্তব জীবনের থেকে সোশ্যাল মিডিয়ায় বেশি সময় কাটাতে পছন্দ করেন। তাদের কাছে দুটো জগৎই যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। উপরন্তু সোশ্যাল মিডিয়ায় খ্যাতিও পাওয়া অনেক সহজ। এমন অনেকেই রয়েছে যারা রাতারাতি খ্যাতির শীর্ষে চলে এসেছেন নেটদুনিয়ার দৌলতে। আর তাদের দেখাদেখি আরো অনেকেই চেষ্টা করছেন ভাইরাল হতে।

Advertisements

Advertisements

আর সোশ্যাল মিডিয়ায় যারা সক্রিয় থাকেন তারা নেট দুনিয়ায় ভাইরাল ট্রেন্ডগুলি সম্পর্কে খুব ভালো ভাবেই জানেন। কখন কোন গান, কোন ভিডিও ট্রেন্ডিংয়ে (Trending Song) রয়েছে তার যাবতীয় খোঁজ খবর পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতেই। যে গানটি যখন ট্রেন্ডিংয়ে থাকে, সেই গানের সঙ্গে দেদারে রিল ভিডিও বানাতে দেখা যায় নেটিজেনদের। তেমনি আবার কোনো নাচের স্টেপ ভাইরাল হলে সেই নাচের স্টেপ করেই লাইমলাইটে উঠে আসেন অনেক ভিডিও নির্মাতারা। বর্তমানে যেমন জনপ্রিয় গানের তালিকায় রয়েছে ইন্দর আর্যর ‘গুলাবি শারারা’ গানটি।

Advertisements

এতদিন এই গানে নাচের রিল ভিডিও বানাতেই দেখা গিয়েছে নেটিজেনদের। এবার ভাইরাল একটি রিমেক ভিডিও, যেখানে হারমোনিয়াম এবং তবলার সঙ্গে গাইতে দেখা গিয়েছে গুলাবি শারারা গানটি। ইমন্তিকা কুণ্ডু নামের এক যুবতীকে হারমোনিয়াম বাজিয়ে গানটি গাইতে শোনা গিয়েছে। আর তাঁর সঙ্গে তবলায় সঙ্গত দিয়েছেন আরেকজন। এই ভিডিওটিও বেশ চর্চায় উঠে এসেছে নেট পাড়ায়।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই