whatsapp channel

পরীক্ষায় পাশ করানোর বিনিময়ে ছাত্রীকে কুপ্রস্তাব দিলেন শিক্ষক, ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা এই সাহসী সিরিজ

একসময় ছাত্রীরা গান শিখতে গিয়ে গানের শিক্ষকের প্রেমে পড়ে যেতেন। অনেকে বিয়েও করতেন। কিন্তু ধীরে ধীরে টিউশন পড়তে গিয়ে ছাত্রীদের নজর পড়তে শুরু করে পুরুষালি সৌন্দর্য সমন্বিত শিক্ষকের প্রতি। নব্বইয়ের…

Avatar

Nilanjana Pande

একসময় ছাত্রীরা গান শিখতে গিয়ে গানের শিক্ষকের প্রেমে পড়ে যেতেন। অনেকে বিয়েও করতেন। কিন্তু ধীরে ধীরে টিউশন পড়তে গিয়ে ছাত্রীদের নজর পড়তে শুরু করে পুরুষালি সৌন্দর্য সমন্বিত শিক্ষকের প্রতি। নব্বইয়ের দশকে সাধারণতঃ এই ঘটনা বেশি দেখা যেত। একবিংশ শতকের গোড়াতেও শোনা যেত শিক্ষকের সাথে ছাত্রীর প্রেম। কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)-র স্ত্রী একসময় তাঁর ছাত্রী ছিলেন। তাঁকে পড়াতে গিয়ে ভালোবেসে ফেলেছিলেন মদন। পরিণতি গড়িয়ে যায় পরিণয়ে। প্রাইম প্লে অ্যাপে সম্প্রতি ‘টিউশন টিচার’ নামে একটি ওয়েব সিরিজ স্ট্রিম হয়েছে যার কেন্দ্রে রয়েছে এই ধরনের এক দম্পতি।

শিক্ষিত পুরুষকে বিয়ে করলে তার ভবিষ্যৎ সুখের হবে ভেবে এক মহিলা স্বামী হিসাবে বেছে নেয় একজন শিক্ষককে। কিন্তু বিয়ের পর তাকে কঠিন বাস্তবের সম্মুখীন হতে হয়। বাড়ির সমস্ত কাজ স্ত্রীকে করতে হয়। তাতে স্বামীর কিছু যায়-আসে না। সে নিজের জগৎ নিয়ে ব্যস্ত। একসময় তাদের বাড়িতে আসে একজন মহিলা। তার সাথে আসে মহিলার দুই জন টিনএজ ছেলে-মেয়ে। মেয়ের নাম মিণাল। সে মহিলার কন্যা। ছেলেটি মহিলার ভাইয়ের ছেলে। তার নাম সুনীল। মহিলা ওই শিক্ষককে মিণাল ও সুনীলকে পড়ানোর অনুরোধ করে। পারিশ্রমিকের অঙ্ক শুনে অবাক হয়ে যায় শিক্ষকের স্ত্রী।

মিণাল শিক্ষকের সামনে প্রগলভতা দেখায়। সুনীল নিজের শর্ত অনুসারে চলতে চায়। ফলে শিক্ষক বিরক্ত হয়ে যায়। শিক্ষকের স্ত্রী তাকে পড়ানোর ধরন পরিবর্তন করতে বলে। শিক্ষক সুনীলকে প্রলোভন দেখিয়ে বলে, সে পরীক্ষায় পাশ করলে শিক্ষকের স্ত্রীর যৌনতা উপহার পাবে। শিক্ষক নিজে মিণালের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। আচমকাই মিণাল ও সুনীলের পরিবর্তন দেখে অবাক হয় মিণালের মা।

প্রাইম প্লে-র ইউটিউব চ্যানেলে ‘টিউশন টিচার’-এর অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছিল চলতি বছরের 8 ই মে। এখনও অবধি ট্রেলারের ভিউ এক লক্ষের কিছু বেশি।

whatsapp logo