Hoop Life

Lifestyle: দূর হবে অর্থাভাব, মাঘ মাসের মঙ্গলবার ধারণ করুন এই গাছের শিকড়

মাঘ মাসের মঙ্গলবার যে কোনো মঙ্গলবার আপনি যদি এই গাছের শিকড় আপনার আঙ্গুলে ধারন করতে পারেন, তাহলে আপনার জীবনে কোন দিন কোন অর্থ সংকট হবেনা। তাই নিয়ম করে এই কাজটি আপনাকে করতে হবে। মঙ্গলবার আপনি যদি এই কাজটি করেন, তাহলে মা লক্ষ্মীর কৃপা দৃষ্টি পাওয়ার পাশাপাশি বজরঙ্গবলী অর্থাৎ হনুমানজির কৃপা দৃষ্টি আপনি পেতে পারেন। একবার যদি হনুমানজির কৃপা দৃষ্টি আপনি পান তাহলে আপনার জীবনে কোন দিন অর্থনৈতিক সংকট হবে না।

মাঘ মাসের মঙ্গলবার আপনাকে সকাল বেলা ঘুম থেকে উঠে একটি শুদ্ধ বস্ত্র পরে আপনাকে শুদ্ধ মনে নিজের স্নান করে যদি সম্ভব হয়, আর যদি তা না সম্ভব হয়, তাহলে মাথায় গঙ্গা জল ছিটিয়ে অবশ্যই আপনি একটি তুলসী গাছের শিকড় জোগাড় করে, আপনার আঙ্গুলে বা শরীরে ধারণ করতে পারেন, সে ক্ষেত্রে এটি আপনার জন্য একটি শুভ বার্তা বয়ে নিয়ে আসবে। তবে অবশ্যই আপনাকে এগুলো মন থেকে মেনে নিয়ে তবে করতে হবে।

এইভাবে যদি নিয়ম করে কাজগুলি করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোনো রকম কোনো সমস্যা হবে না। তবে অবশ্যই আপনাকে মন থেকে মেনে নিয়ে কাজগুলো করতে হবে। কারণ মনে যদি বিশ্বাস না থাকে তাহলে এই কাজগুলি আপনি কখনোই ঠিকঠাকভাবে করতে পারবেন না। Hoophaap এর পক্ষ থেকে কোনরকম কুসংস্কার কে প্রশ্রয় দেওয়া হচ্ছেনা, তাই যদি করেন একেবারেই নিজের মন চাইলে তবে করবেন।

বর্তমানে আমরা অনেকেই অনেক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে, বিশেষ করে গত বারে যখন করোনা ভাইরাস এর থাবা গোটা বিশ্বকে একেবারে নাজেহাল করে দিয়েছিল, ঠিক সেই সময় মানুষের অর্থনৈতিক সংকট ক্রমাগত বৃদ্ধি পেয়েছিল, অনেক মানুষের চাকরি চলে গিয়েছিল। তাই সেই সমস্ত অবস্থা থেকে মুক্তি পেতে চান, অনেকদিনের আটকে যাওয়া প্রমোশন কে যদি সত্যিই কারের ফিরে পেতে চান, তাহলে আপনি এই টোটকাটি করতে পারেন।