Hoop StoryHoop Viral

Viral: ব্যান্ডপার্টির তালে তালে কোমর দোলালো দুই বোন, নাচ দেখে অবাক নেটিজেনরা

ব্যান্ডপার্টির তালে তালে আমরা হয়তো অনেকেই কোমর দুলিয়েছে, বিশেষ করে ঠাকুর ভাসান দেওয়ার সময় কোমর দুলিয়ে নাচানাচি করা, এ যেন বেশ একটা মনকে ভালো করে দেয়। দম্পতি সোশ্যাল মিডিয়ার পর্দায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে অবশ্য দেখা যাচ্ছে না কোন ঠাকুরের বিসর্জন, সম্ভবত ভারতের বাইরে দুই কন্যা ব্যান্ড পার্টির তালে তালে এমন সুন্দর নাচছে, যা দেখে রীতিমতন অবাক হয়ে যায় অসাধারণ তাদের কোমর নাচানো দেখলে কি বলবে তারা এতটুকু বাচ্চা।

গোলাপি রঙের জামা আর পাজামা পরে এমন সুন্দর নাচছে যে গোটা মিডিয়া একেবারে অবাক হয়ে গেছে। ব্যান্ড পার্টির তালে তালে অসাধারণ এই নাচ দেখে প্রত্যেকেই বাচ্চা দুটোর বেশ প্রশংসা করেছে, আপনাদের বাড়িতেও নিশ্চয়ই এমন ছোট সদস্য আছে, যারা গানের তালে তালে নাচে তাদের এমন নাচকে কিন্তু সবসময় উদ্বুদ্ধ করবেন, কারণ পড়াশুনা করার পাশাপাশি অনেক কিছু শিখিয়ে রাখা প্রয়োজন।

ভিডিওটি দেখে আপনি কিন্তু অবাক হয়ে যাবেন। তাদের দেখে মনে হচ্ছে, তারা হয়তো কোথাও নাচ শেখে। দুই বোনের অসাধারণ নাচ দেখে সকলের প্রশংসা করেছেন, বড় বোন নাচার পরে ছোট বোনকে ডেকে দিচ্ছে নাচার জন্য। দেখে নিন অসাধারণ ভিডিও:

Related Articles