Hoop StoryHoop Viral

মানিকে মাগে হিতে; দুধ সাদা পোশাক দুর্দান্ত একপ্রেশনে অসাধারন নাচলেন দুই যুবতী, ভাইরাল ভিডিও

দুধ সাদা ধুতি পরে উন্মুক্ত নাভিতে মানিকের মাগে হিতে গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন দুই কন্যা। বর্ণালী এবং সঞ্চয়িতার অসাধারণ নৃত্য শৈলী মানুষকে অবাক করেছে তাদের এই অসাধারন নাচ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে একেবারেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এই ইউটিউব চ্যানেলের নাম অনলি ডান্স। কালো টি শার্ট এবং দুধ সাদা ধুতি আর উন্মুক্ত নাভিতে তাদের অসাধারণ দেখতে লাগছে। ভিডিওটি ইউটিউবে শেয়ার করার সাথে সাথেই প্রায় দু লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। এই ভিডিওটিকে পছন্দ করেছেন প্রায় সাড়ে পাঁচ হাজার মানুষ।

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles