whatsapp channel

Hair Care: চুল লম্বা দেখানোর দুটি কার্যকরী টিপস

পুজোর আগে যাদের ছোট চুল তাদের সহজেই আপনারা চাইলে লম্বা দেখাতে পারেন, চুল লম্বা দেখানোর সহজ উপায় হল, যতদিন পুজো আসতে দেরি আছে। তার আগে আপনি আপনার চুলকে সুন্দর করে…

Avatar

HoopHaap Digital Media

পুজোর আগে যাদের ছোট চুল তাদের সহজেই আপনারা চাইলে লম্বা দেখাতে পারেন, চুল লম্বা দেখানোর সহজ উপায় হল, যতদিন পুজো আসতে দেরি আছে। তার আগে আপনি আপনার চুলকে সুন্দর করে লম্বা করতে পারেন যদি কখনো কোঁকড়ানো চুল হয় মানুষের কোঁকড়ানো চুল কে আপনি সহজেই লম্বা দেখাতে পারেন।

চাল ধোয়া জল দিয়ে যদি অন্তত সপ্তাহে চারদিন হতে পারেন। তাহলে চুল সহজেই লম্বা হয়ে যায় আর লম্বা হতে বেশিক্ষণ সময় লাগবে না, এক মাসের মধ্যেই অন্তত বেশ কিছু দিন যদি চুল ধোয়া জল।

চুলকে লম্বা দেখানোর জন্য আরেকটি অসাধারণ উপাদান হলো ভাতের ফ্যান। যদি চুলের মধ্যে ভাল করে সোজা সোজা করে লাগিয়ে কোন পেপার অথবা কোন রকম কাগজ দিয়ে মুড়ে রেখে দিতে পারেন তাহলে দেখবেন সহজেই ভাতের ফ্যানের জন্য চুলকে সোজা সোজা হয়ে গিয়ে অনেকটা লম্বা দেখাচ্ছে।

ছোট চুল বলে অনেকেই দুঃখ প্রকাশ করেন। কিন্তু অনেকেই আবার বিউটি পার্লারে গিয়ে চুল স্ট্রেটনিং করে নিয়ে এসে চুল লম্বা লম্বা করে বড় দেখানোর চেষ্টা করেন কিন্তু তাতে চুলের অনেক ক্ষতি হয়।তাই আর দেরি না করে সহজেই চুল লম্বা করুন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media