whatsapp channel

বাবার বন্ধুকে কাছে পেয়ে শরীরের খিদে মেটালেন যুবতী, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

উল্লুতে স্ট্রিম হচ্ছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। নিজেদের হারিয়ে যাওয়া প্রতিপত্তি পুনরুদ্ধার করতে মরিয়া উল্লু। তবে অযথা যৌনতা ও একঘেয়ে চিত্রনাট্যের কারণে ক্রমশ কমছে উল্লুর সাবস্ক্রাইবারের সংখ্যা। এর…

Avatar

Nilanjana Pande

উল্লুতে স্ট্রিম হচ্ছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। নিজেদের হারিয়ে যাওয়া প্রতিপত্তি পুনরুদ্ধার করতে মরিয়া উল্লু। তবে অযথা যৌনতা ও একঘেয়ে চিত্রনাট্যের কারণে ক্রমশ কমছে উল্লুর সাবস্ক্রাইবারের সংখ্যা। এর মধ্যেই গত 29 শে নভেম্বর উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হল প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘চাহত : পার্ট টু’-র অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে মাত্র একচল্লিশ হাজার।

ট্রেলারের শুরুতে দেখা যায়, দেব নামে এক প্রৌঢ়র বাড়িতে তার বন্ধু নিজের মেয়ে রিয়াকে রেখে যেতে আসে। দেব বিয়ে করেনি। তার বাড়িতে কাজ করে ঝুমরি নামে একটি মেয়ে। রিয়ার বাবা বাইরে যাওয়ার কারণে রিয়াকে দেবের কাছে থেকে যেতে হয়। দেব রিয়াকে দেখে শারীরিক আকর্ষণ বোধ করে। অপরদিকে রিয়া দেবকে বলে, সে প্রথম দিন থেকেই তাকে ভালোবাসে। নিজের ভালোবাসাকে হারাতে চায় না সে। দেব তার বন্ধুর মেয়ের সাথে শারীরিক ঘনিষ্ঠতা তৈরি করে। কিন্তু তার কাজের মেয়ে ঝুমরি তা দেখে চমকে যায়। কিন্তু একদিন দেব রিয়ার ঘর থেকে শীৎকার শুনতে পায়।

সে দেখে, রিয়ার ঘরে প্রবেশ করেছে একজন পুরুষ। সে কখনও মুখোশ পরে রিয়ার সাথে যৌনতায় মাতে। কিন্তু এরপরেও দেব রিয়ার শারীরিক আকর্ষণ এড়াতে পারে না। রিয়া তাকে বলে, তাদের এই ভালোবাসার কথা কেউ কোনোদিনই জানতে পারবে না। কিন্তু এর মধ্যেই ওই অজানা পুরুষ এসে রিয়ার ঘরে প্রবেশ করে তাকে চাবুক দিয়ে মারে। দেব জানতে পারে,এই ছেলেটি রিয়ার প্রেমিক।

দেব বলে, সে নিজের বাড়িতে এই ধরনের আচরণ বরদাস্ত করবে না। কিন্তু ঝুমরি তাকে অবাক করে দিয়ে বলে, শরীরের নিজস্ব কিছু চাহিদা থাকে। শুরু হয় সম্পর্কের চাপান-উতোর। ‘চাহত : পার্ট টু’-র বাকি কাহিনী জানা যাবে আগামী 5 ই ডিসেম্বর। ওই দিন উল্লুতে স্ট্রিম হবে এই ওয়েব সিরিজ।

whatsapp logo