whatsapp channel

অবৈধ সম্পর্কে ঘনিষ্ঠতার চূড়ান্ত, লজ্জার সব সীমা পার করে দিল এই সিরিজ

বিনোদন জগতে ক্রমেই আধিপত্য বিস্তার করছে ওয়েব সিরিজ (Web Series)। দর্শকদের একাংশের মতে, অদূর ভবিষ্যতে বিষোদনের মূল মাধ্যম হয়ে উঠতে পারে ওয়েব সিরিজ। সবথেকে বেশি দর্শকও থাকতে পারে ডিজিটাল প্ল্যাটফর্মের।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদন জগতে ক্রমেই আধিপত্য বিস্তার করছে ওয়েব সিরিজ (Web Series)। দর্শকদের একাংশের মতে, অদূর ভবিষ্যতে বিষোদনের মূল মাধ্যম হয়ে উঠতে পারে ওয়েব সিরিজ। সবথেকে বেশি দর্শকও থাকতে পারে ডিজিটাল প্ল্যাটফর্মের। আসলে ওয়েব সিরিজের জনপ্রিয়তা পাওয়ার বেশ কিছু কারণও রয়েছে। প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার থেকে বাড়িতে বসে সিনেমা বা ওয়েব সিরিজ দেখাটা অনেক বেশি স্বাচ্ছন্দ্যের অনেকের কাছে। এর জন্য রয়েছে একাধিক OTT প্ল্যাটফর্ম। তবে অ্যাডাল্ট কনটেন্টের বাড়তে থাকা চাহিদার কথা মাথায় রেখে নতুন পুরনো মিলিয়ে বেশ কিছু OTT প্ল্যাটফর্ম চর্চায় উঠে এসেছে।

Advertisements

অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে চোখে পড়ার মতো করে। একদিকে যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে বেশ কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, শয্যাদৃশ্যে ভরা এই ওয়েব সিরিজ গুলি অবশ্য সব দর্শকদের জন্য নয়। শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও বর্তমানে আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। অনেক সিরিজ রয়েছে যেগুলো বিনামূল্যেই দেখা যাবে। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

Advertisements

অবৈধ সম্পর্কে ঘনিষ্ঠতার চূড়ান্ত, লজ্জার সব সীমা পার করে দিল এই সিরিজ

Advertisements

ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। এই প্রতিবেদনেও খোঁজ রইল এমনি একটি ওয়েব সিরিজের যা সপ্তাহান্তে একান্তে বসে দেখার জন্য একেবারে উপযুক্ত। ওয়েব সিরিজটির নাম ‘মটকি’, যা লঞ্চ হয়েছে ULLU প্ল্যাটফর্মে। এক বছর আগে মুক্তি পাওয়া ওয়েব সিরিজটি এখনো পর্যন্ত ২৩ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। তাদের মধ্যে একজন হয়ে যান আপনিও।

Advertisements

সিরিজের গল্প অনুযায়ী, এক মহিলা তাঁর স্বামীকে নিয়ে সুখী নয়। তারপর একদিন তাদের সঙ্গে থাকতে আসে তার ভাগ্নে। শেষমেষ তার সঙ্গেই ঘনিষ্ঠতায় লিপ্ত হয় ওই মহিলা। চূড়ান্ত অ্যাডাল্ট ওয়েব সিরিজটিতে পরকীয়া সম্পর্কের গল্প বলা হয়েছে যা দর্শকদের উত্তেজিত করে দেওয়ার জন্য যথেষ্ট। তবে পরিবারের কারোর সামনেই বসে দেখা যাবে না সিরিজটি। একান্তে বসে তবেই মজা উপভোগ করতে পারবেন এই ওয়েব সিরিজের।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই