whatsapp channel
Hoop VideoHoop Viral

Web Series: পুজোর সপ্তাহে ভরপুর বিনোদন, একান্ত সময় কাটাতে রইল চার ওয়েব সিরিজের খোঁজ

বিনোদনের ডিজিটালাইজেশন হওয়ার সঙ্গে সঙ্গে বাড়বাড়ন্ত হয়েছে ওয়েব সিরিজের (Web Series)। নানান ধরণের কনটেন্ট উপলব্ধ থাকায় ওয়েব সিরিজের প্রতি দর্শকদের পছন্দের মাত্রাও বাড়ছে দিনে দিনে। আসলে একই ছাদের তলায়, থুড়ি একই OTT প্ল্যাটফর্মে একসঙ্গে হব ধরণের গল্প পেয়ে যাওয়ায় আরো বেশি জনপ্রিয়তা পেয়েছে ওয়েব সিরিজ। তবে একটু ভিন্ন ধরণের গল্পের স্বাদ যারা পেতে চান, অ্যাডাল্ট কনটেন্টের ভক্ত যারা, তাদের জন্য রয়েছে বিশেষ প্ল্যাটফর্ম।

ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। এই প্রতিবেদনেও খোঁজ রইল এমনি কিছু ওয়েব সিরিজের যা সপ্তাহান্তে একান্তে বসে দেখার জন্য একেবারে উপযুক্ত। ULLU অ্যাপে আগামীতে বেশ কয়েকটি ওয়েব সিরিজ লঞ্চ হতে চলেছে। তালিকায় রয়েছে কী কী দেখে নিন ঝটপট-

চরমসুখ- জানে অনজানে মে সিজন ৭- চলতি বছরেই ULLU অ্যাপে মুক্তি পেতে চলেছে চরমসুখ এর সপ্তম সিজন। সমীর সেলিম খান পরিচালিত ওয়েব সিরিজের আগের প্রতিটি সিজনই দারুণ জনপ্রিয় হয়েছিল। এই সিজনে যে অভিনেতা অভিনেত্রীদের দেখা যেতে চলেছে তাঁরা হলেন জিনি জ্যাজ, দীপক দত্ত শর্মা, পিহু সিং।

সবক ইশক কা- ULLU অ্যাপের জনপ্রিয় তম ওয়েব সিরিজ গুলির মধ্যে অন্যতম এই সিরিজ। আলেন্দ্রা বিল, লভ প্রীত কউর অভিনীত এই অ্যাডাল্ট সিরিজটি মুক্তি পেয়েছে গত ১৯ সেপ্টেম্বর।

মিষ্টি- গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ULLU অরিজিনাল এই সিরিজটি। দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার পর সিরিজটি মুক্তি পেতেই জনপ্রিয় হয়ে গিয়েছে। এই সিরিজে অভিনয় করেছেন ভারতী ঝা এবং চারু ঝা।

কিটি পার্টি- সিরিজের গল্প অনুযায়ী, চার বান্ধবী একটি কিটি পার্টিতে গিয়ে নিজেদের চরম যৌন অভিজ্ঞতার কথা বলতে শুরু করেন। রীতিমতো একে অপরের সঙ্গে টক্কর দিতে শুরু করেন তারা। তবে এই ওয়েব সিরিজটির লঞ্চের তারিখ এখনো পর্যন্ত প্রকাশ্যে আসেনি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই