Urfi Javed: গায়েব উর্ফির বক্ষযুগল, চুল দিয়ে স্তন লুকোলেন অভিনেত্রী

Avatar

“বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল,এমন মাথায় বেন্ধে দেব লাল গেন্দা ফুল…….” উর্ফি ( Urfi Javed/ Uorfi Javed) বড়লোকের মডেল নয়। একটা সময় ধারাবাহিকে অভিনয় করলেও এখন তিনি মুম্বাইয়ের লোকাল মডেল। পথে পথে চলে তার ফটোশ্যুট। তার ramp walk এর জন্য মুম্বাইয়ের রাজপথ যথেষ্ট। একেক দিন একেক রকমের পোশাকে, সাজুগুজু করে তিনি টেক্কা দেন অন্যান্য মডেলদের।

সম্প্রতি তাকে দেখা গিয়েছে কোমড় পর্যন্ত লম্বা চুলে। অনেকেই ভাবছেন উর্ফি’র এত লম্বা চুল! আরে মশাই নামী দামী বিউটি পার্লার থাকলে হবে না কেন? হেয়ার এক্সটেনশন করলেই হয়। সেরকমই এই মুহুর্তের অন্যতম চর্চিত মডেল চুল বড় করে স্তন ঢেকেছেন ।

এবারে আর অন্তর্বাস নয়। পরিত্যাগ করেছেন অন্তর্বাস বা যাকে চলতি কথায় বলে ব্রা। মাথার দুই দিক থেকে চুল নিয়ে বুকের সামনে এনেছেন অভিনেত্রী। চুল দিয়ে স্তন লুকিয়েছে তিনি। দুই চুলের মধ্যে সযত্নে রয়েছে তাঁর বক্ষ যুগল। মাঝে নাভি উন্মুক্ত। নিম্নে একটি জিন্স।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

বিদঘুটে স্টাইল, উদ্ভট ফ্যাশন, অবাস্তব ড্রেসের রকমারি বাহারে উর্ফি সবসময়ের জন্য টক অফ দ্যা টাউন। তিনি যেভাবে ইচ্ছা সাজেন। তার ড্রেস ও সাজুগুজু র কোনো আলাদা ডেফিনেশন নেই। কখনো সেফটি পিন, তো কখনো কাঁচের পোশাক, দড়ি, তো কখনো ঝিনুক দিয়ে নিজেকে সাজিয়ে নিন। এবারে তো কোনো কিছুই রাখেননি গায়ে। শুধুই চুল আর চুল।