BollywoodHoop Plus

Urfi Javed : বুকের উপর কোণ টুপি, কিভাবে গোপনাঙ্গ ঢাকলেন উরফি!

উরফি মানে তিনি একটা অদ্ভুত পোশাক পরে তার অনুরাগীদের সামনে হাজির হন। তার গোপনাঙ্গকে ঢাকার জন্য তিনি কত কিছুই না ব্যবহার করেন, কখনো ধারালো ব্লেড কখনো ক্লিপ, কখনো কখনো ফুল কখনো ফল কখনো এক টুকরো কাপড় যেকোনো কিছু দিয়ে উর্ধাঙ্গকে কোন রকমে ঢেকে সকলের কাছে চলে আসেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটু অন্যরকম সাজ মানেই সেখানে উরফি থাকবেন না, তা তো হতেই পারে না। তার ইনস্টাগ্রাম পেজ খুললে বোঝা যায়, তিনি কতটাই অদ্ভূত পোশাক পরতে ভালোবাসেন, তবে জীবনের প্রথম থেকেই তিনি এমনটা ছিলেন না, পরবর্তীকালেই তিনি এমন পোশাক বেছে নিয়েছেন।

সোশ্যাল মিডিয়াম যে কোন মাধ্যমে উরফি এলেই একেবারেই ঝড় উঠে যায়। অনেকে প্রশংসা করেন অনেকে আবার তার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন কারণ এমন অদ্ভুত পোশাক বা এতটা খোলামেলা পোশাকে কেউ হয়তো তাকে খুব একটা পছন্দ করেন না। বিশেষ করে যারা বয়ঃজ্যোষ্ঠ আছেন, তারা কিন্তু এইসব পোশাক পরে এমন ভাবে চলে আসাকে একেবারেই ভালো চোখে নেন না কিন্তু উরফি সে সবে পাত্তা দেননা, তিনি যেভাবে ইচ্ছা তিনি সেভাবেই সকলের সামনে চলে আসেন, তার নিজস্ব ডিজাইনার আছে তিনি সকলের সামনে আনেন।

সম্প্রতি উরফি একটি ছবি ইনস্টাগ্রামের মাধ্যমে শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, তিনি তার স্তনজুগলকে ঢেকেছেন দুটো টুপির দ্বারা। টুপিটি দেখতে ঝুড়ির মত আর দেখতে অনেকটা জন্মদিনে যেরকম কোন টুপি ছেলেমেয়েরা পড়ে থাকে ঠিক সেই রকম। ঘি এ রঙের দেখতে তার ওপরে কালো বর্ডার। অন্তর্বাস যেভাবে মেয়েরা পড়ে ঠিক সেই ভাবেই টুপিকে কোন কাপড়ে দড়ির সাহায্যে বেঁধে এই ভাবেই নিজের স্তনযুগলকে ঢাকলেন অভিনেত্রী।

ছবিটিতে প্রায় দু লক্ষর কাছাকাছি লাইক পড়েছে, 7000 এরও বেশি কমেন্টে কমেন্ট বক্স একেবারে পরিপূর্ণ হয়েছে, সাধারণ মানুষ এমন প্রশংসা করেছেন ঠিক তেমনি কটাক্ষ এর তীর বিঁধে গেছে। হবে আপনি যদি চান আপনিও কিন্তু কমেন্ট করে জানাতে পারেন, আপনার মতামত যদি ভিডিও যদি ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক