whatsapp channel

Urfi Javed: আধপোড়া সিগারেট কুড়িয়ে কোনোরকমে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed)-এর ফ্যাশন বরাবর ‘আউট অফ দ্য বক্স’। সাম্প্রতিক কালে অবশ্য তাঁর বাগদানের গুঞ্জন ছড়িয়েছে। উরফির বোনের শেয়ার করা ছবির মাধ্যমে এই গুঞ্জন দৃঢ় হয়েছে। উরফি এখনও অবধি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed)-এর ফ্যাশন বরাবর ‘আউট অফ দ্য বক্স’। সাম্প্রতিক কালে অবশ্য তাঁর বাগদানের গুঞ্জন ছড়িয়েছে। উরফির বোনের শেয়ার করা ছবির মাধ্যমে এই গুঞ্জন দৃঢ় হয়েছে। উরফি এখনও অবধি এই প্রসঙ্গে মুখ খোলেননি। তিনি নিজের কাজ নিয়ে ব্যস্ত। সপ্তাহান্তে উরফিকে দেখা গেল মুম্বইয়ের রাস্তায় সিগারেট কুড়িয়ে বেড়াতে। আধপোড়া সিগারেট কুড়িয়ে উরফি জমা করছিলেন নিজের কাছে। তাঁর পরনে ছিল টি-শার্ট ও শর্টস। তবে কিছুক্ষণের মধ্যেই জানা গেল সিগারেট সংগ্রহের কারণ।

Advertisements

ইন্সটাগ্রামে এই ভিডিওটি নিজেই শেয়ার করেছেন উরফি। ভিডিওতে প্রথমে উরফির সিগারেট কুড়িয়ে বেড়ানোর দৃশ্যের পাশাপাশি ছিল ধূমপান সম্পর্কে সতর্কীকরণ। এরপরেই দেখা গেল, সিগারেটের বাডগুলি আলাদা করে নিয়েছেন উরফি। পাল্টে গেল দৃশ্যপট। সিগারেটের বাড দিয়ে একটি অফ শোল্ডার ড্রেস তৈরি করে পরলেন উরফি। ড্রেসের মাঝের অংশে রয়েছে কাটআউট ডিজাইন। নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে উরফির ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন উরফি। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারে সাজিয়েছেন তাঁর দুই চোখ। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে ব্যবহার করেছেন হালকা ব্লাশার। চুলে বেঁধেছেন বান। গলায় রয়েছে মেরুন রঙের স্টোন স্টাডেড নেকপিস ও কানে রয়েছে অনুরূপ ইয়ারিং।

Advertisements

উরফির ভিডিওর নিচে কমেন্ট সেকশনে মিলেছে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া। অনেকে উরফির সৃজনশীলতার প্রশংসা করেছেন। অনেকে বরাবরের মতোই তাঁর সমালোচনা করেছেন। বর্তমানে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন উরফি।

Advertisements

কাজ করছেন বলিউডে প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের সাথে। খুব শীঘ্রই একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করবেন উরফি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements