BollywoodHoop Plus

Urfi Javed: সুইমসুটের মতো পোশাকে ঝড় তুললেন উরফি!

রক্ষণশীল মুসলমান পরিবারের সাধারণ মেয়ে থেকে বর্তমানে বলিউডের নতুন ফ্যাশন ফিয়েস্তা উরফি জাভেদ (Urfi Javed)। ফ্যাশন ডিজাইনারদের কাছে অবহেলা পেয়ে একসময় নিজেই নিজের হাতে তুলে নিয়েছিলেন কাঁচি। যা মন চায়, তা দিয়েই নিজের পোশাক ডিজাইন করে নজর কেড়েছিলেন উরফি। ধারাবাহিকে অভিনয় তাঁকে দিতে পারেনি ফেম। কিন্তু বিগ বস ওটিটি থেকে বেরোনোর পর নিজের অদ্ভুত ফ্যাশনের কারণেই খবরের শিরোনাম দখল করেছেন উরফি। সম্প্রতি আবারও তাঁর দেখা মিলল একটি অদ্ভুত অথচ দারুণ পোশাকে।

একটি ইভেন্টে উরফি পরেছিলেন পোশাকটি। পাপারাৎজিদের অনুরোধে ক্যামেরার সামনে এসে দাঁড়ালেন তিনি। উরফির পরনে পোশাকটি সুইমসুট সদৃশ। অফ শোল্ডার পোশাকটি সিকুইনড। পোশাকটি ফ্রন্ট ওপেন হওয়ার কারণে উরফির ক্লিভেজ সম্পূর্ণ উন্মুক্ত। এই পোশাকটি কালো রঙের। পোশাকের সাথে উরফি কালো ও পার্পল রঙের সিকুইনড শ্রাগ। দুই হাতে রয়েছে পার্পল রঙের ট্রান্সপারেন্ট লং গ্লাভস। হালকা মেকআপ করেছেন উরফি। চুলে বেঁধেছেন পনিটেল। কানে রয়েছে সোনালি রঙের কুন্দনের ইয়ারিং। হাতের আঙুলে গ্লাভসের উপরেই পরেছেন অনেকগুলি আংটি। উরফির সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের সিকুইনড স্টিলেটো। এটি একটি টাই আপ স্টিলেটো।

সাম্প্রতিক কালে উরফি ধীরে ধীরে ফ্যাশন ডিজাইনারদের পছন্দের মডেল হয়ে উঠছেন। বলিউডের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র সাথে কাজ করেছেন উরফি। এছাড়াও ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে দেখা গিয়েছে তাঁকে। এটি প্রকৃতপক্ষে ছিল একটি ফ্যাশন প্রোজেক্ট যাতে অংশগ্রহণ করেছিলেন তাবড় ডিজাইনাররা। প্রোজেক্টটি লিড করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)।

সম্প্রতি রিলিজ করেছে উরফির নতুন মিউজিক ভিডিও ‘দুরিয়াঁ’ যার ভিউ রিলিজের কয়েক ঘন্টার মধ্যেই দুই লক্ষ ছাড়িয়ে গিয়েছে।

whatsapp logo