Hoop PlusBollywood

Urfi Javed: পোশাক পরেন না কেন? এতদিন পরে বিষ্ফোরক কারণ ফাঁস উরফির

Advertisements

অভিনয় না করে শুধুমাত্র পোশাকের দৌলতেই যে চর্চায় থাকা যায় সেটা হয়তো শুধুমাত্র উরফি জাভেদই (Urfi Javed) প্রমাণ করতে পারেন। দীর্ঘদিন হয়ে গেল কোনো সিরিয়ালে দেখা যায় না তাঁকে। শুরুটা টেলিভিশন ধারাবাহিক দিয়ে হলেও উরফি প্রথম লাইমলাইটে আসেন নিজের খোলামেলা অবতারের জন্য। তবুও যেটুকু কমতি ছিল, বিগ বস তা পূরণ করে দেয়। শো থেকে অবশ্য সবার আগে তিনিই বিদায় হয়েছিলেন। কিন্তু ততক্ষণে লাইমলাইট পাওয়ার ফন্দি পেয়ে গিয়েছিলেন উরফি।

নিজেই পোশাক তৈরি করে পরতে শুরু করেন তিনি। তবে সেসব পোশাক ঠিক আর পাঁচজন সাধারণ মানুষের পরার মতো সাধারণ পোশাক নয়। শুধুমাত্র কাপড় বাদ দিয়ে আর সবকিছু দিয়েই পোশাক বানাতে শুরু করেন উরফি। পোশাকের পরিমাণ কম হওয়ার পাশাপাশি মাথা খাটিয়ে উদ্ভট সব পরিকল্পনাও বের করেন তিনি। এখন আর শুধু ভারতেই আটকে নেই তাঁর খ্যাতি, আন্তর্জাতিক স্তরেও পরিচিতি পেতে শুরু করেছেন তিনি।

Urfi Javed: পোশাক পরেন না কেন? এতদিন পরে বিষ্ফোরক কারণ ফাঁস উরফির

কিন্তু অনেকের মনেই একটি প্রশ্ন রয়েছে, এত স্বল্প পোশাক পরার কারণ কী উরফির? শুধুমাত্র কি খ্যাতির কারণেই এমনটা করে থাকেন তিনি, নাকি এর নেপথ্যে রয়েছে অন্য কোনো কারণ? সম্প্রতি এ বিষয়ে মুখ খোলেন উরফি। অভিনেত্রীর বক্তব্য, পোশাকে নাকি তাঁর অ্যালার্জি আছে। হ্যাঁ, এমনটাই দাবি উরফির। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি অদ্ভূত ছবি শেয়ার করেছেন তিনি। শরীরে একটি ফুসকুড়িকে দেখিয়ে উরফির প্রশ্ন, শীতকালে আর কারোর সঙ্গে কি এমনটা হয়?

সেই সঙ্গে আরো একটি ছবিতে নিজের শরীরে হওয়া র‍্যাশ দেখিয়ে উরফি বলেন, যখনই তিনি উলের পোশাক পরেন, তাঁর শরীরে এমন সমস্যা শুরু হয়। এই কারণেই পোশাক পরতে পারেন না তিনি, দাবি উরফির। তবে এক একদিন সম্পূর্ণ সাধারণ ভাবে পোশাক পরে চমকে দেন উরফি। তাঁর সেই সব ছবি, ভিডিও ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই