BollywoodHoop Plus

Urfi Javed: নবরাত্রিতেও শরীরে নেই একটাও সুতো, এ কোন রূপে সামনে এলেন উরফি জাভেদ!

বাংলা জুড়ে যেমন দুর্গাপুজোর আমেজ, তেমনি দেশের অন্য রাজ্যগুলিতে ধুমধাম করে পালিত হচ্ছে নবরাত্রি। হিন্দু ধর্ম এবং সংষ্কৃতিতে এই উৎসবের মাহাত্ম্য অপরিসীম। আদ্যা শক্তির নয়টি রূপের উপাসনা করা হয় নয় দিন ধরে। কিন্তু উৎসবের মেজাজের মধ্যেও উরফি জাভেদের (Urfi Javed) কোনো পরিবর্তন নেই। বরাবরের মতোই উদ্ভট ফ্যাশন দেখাতেই ব্যস্ত তিনি। এভাবেই নিজেকে একটানা লাইমলাইটে ধরে রেখেছেন। ফ্যাশন দেখাতেই ব্যস্ত তিনি। এভাবেই নিজেকে একটানা লাইমলাইটে ধরে রেখেছেন।

হেন জিনিস নেই, যা দিয়ে উরফি পোশাক বানাতে পারেন না। সাইকেলের চেন থেকে শুরু করে বস্তা, সেফটি পিন, ফুল, সেলোটেপ, নিজের ছবি, হাওয়াই মিঠাই সবকিছু দিয়েই পোশাক বানিয়ে ফেলেছেন তিনি। যদিও সেগুলিকে পোশাক বলতে নারাজ নেটিজেনদের একটা বড় অংশ। তাদের মতে, এগুলি স্রেফ অশ্লীলতা ছড়িয়ে উরফির চর্চায় আসার ফিকির। এতে সমাজ তথা তরুণ প্রজন্মের মধ্যে খারাপ প্রভাব পড়ছে। যদিও এত সমালোচনাতেও উরফির কোনো ভ্রুক্ষেপ নেই। তিনি নিজের কাজেই ব্যস্ত থাকেন। নবরাত্রিতেও ফের এমন একটি লুকে ধরা দিলেন তিনি যা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন।

এবার উরফির পোশাকের মূল জিনিসটি হল কলার খোসা। দুটি কলার খোসা দিয়ে এমন ভাবে তিনি উর্দ্ধাঙ্গ ঢেকেছেন যে হতভম্ব হয়ে যেতে হয়। নিম্নাঙ্গে পরেছেন নীল জিন্সের প্যান্ট। এমন অদ্ভূত পোশাকে সেজে শুয়ে শুয়ে কলা খেতে দেখা যাচ্ছে উরফিকে। ইনস্টাগ্রামে একটি পেজে শেয়ার করা হয়েছে ভিডিওটি। নেটিজেনরা স্বাভাবিক ভাবেই আপত্তি প্রকাশ করেছেন উরফির এমন লুক দেখে। এমনকি অনেকে এও বলেছেন, পবিত্র নবরাত্রির সময়ে এমন অশালীন এবং আপত্তিকর অবস্থায় ধরা দেওয়ার জন্য উরফির বিরোধিতা করা উচিত।

এর আগে নিজের পোশাক না পরার কারণ হিসেবে অভিনেত্রী বলেছিলেন, পোশাকে নাকি তাঁর অ্যালার্জি আছে। হ্যাঁ, এমনটাই দাবি উরফির। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি অদ্ভূত ছবি শেয়ার করেছিলেন তিনি। সেই সঙ্গে আরো একটি ছবিতে নিজের শরীরে হওয়া র‍্যাশ দেখিয়ে উরফি বলেন, যখনই তিনি উলের পোশাক পরেন, তাঁর শরীরে এমন সমস্যা শুরু হয়। এই কারণেই পোশাক পরতে পারেন না তিনি, দাবি উরফির।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই