Advertisements

Urfi Javed: শরীরে নেই একটুকরো কাপড়, গোলাপের পাঁপড়ি দিয়েই লজ্জা ঢাকলেন উর্ফি জাভেদ, কমেন্টে কটুক্তির ঝড়

Avatar

Follow

উর্ফি মানেই হটকে কিছু, উর্ফি মানেই সমালোচনার ঝড়, উর্ফি মানেই চোখ ছানাবড়া করে দেওয়ার মতন বিষয়। তাই এই মডেল তথা অভিনেত্রী যখনই ক্যামেরার মুখোমুখি হন তখনই ধেয়ে আসে নানান স্বাদের মন্তব্য। কেউ কড়া শব্দে নিন্দা করে তো কেউ তির্যক ভাষায় তো কেউ প্রশংসা করেন। সব মিলিয়ে উর্ফি জাভেদের এখন পোয়া বারো।

সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বা ইনস্টাগ্রাম রিল বলা যেতে পারে, যেটা তিনি আপলোড করেছেন। ভিডিওটি দেওয়া মাত্রই কটূক্তির শিকার হন। কারণ, এখনও মানুষের মগজে ঢুকে রয়েছে রণবীর সিংয়ের নগ্নতা। পুরুষ নগ্ন হয়ে যেই সাহসিকতা দেখিয়েছে সেই বিষয় নিয়ে চারিদিক মুখরিত। এরই মাঝে উর্ফি জাভেদের খতরনাক স্টাইল যেন আগুনে ঘী ঢালার মতন। কী আছে ভিডিওতে?

উর্ফি একটি বাথটবে সম্ভবত শুয়ে আছেন, যার সমস্তটা গোলাপের পাঁপড়ি দিয়ে ঢাকা। উর্ফি’র স্তন ও নিম্নগ শুধুই ফুলের পাঁপড়ি, ব্যাস। উপর থেকে ফুলের পাঁপড়ি এসে উর্ফি’র সারা শরীরে এসে ডুব দিচ্ছে, আর অভিনেত্রী একটা মিষ্টি হাসি দিচ্ছেন। এটাই হল সেই ভিডিও যা নিয়ে কিছু নেট জনতা ছি ছি করছে, কেউ রণবীর সিং এর সঙ্গে তুলনা করছে তো কেউ কেউ জানতে চাইছে এর মা বাবা কোথায়?

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

আজ উর্ফি সোশ্যাল মিডিয়া স্টার বা রোড সাইড রোমিওর মতন একজন সস্তার মডেল হলেও, একটা সময় হিন্দি ধারাবাহিকে অভিনয় করতেন।২০১৬ সালে বড়ে ভাইয়া কি দুলহানিয়া সিরিয়ালে কাজ করেছিলেন। এর পরে তিনি চন্দ্র নন্দিনী, মেরি দুর্গা, সাত ফেরে কি হেরা ফেরি, বেপনাহ, জিজি মা, ডায়ান, ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়, কসৌটি জিন্দেগি কি, অ্যায় মেরে হামসাফর-এর মতন ধারাবাহিকে অভিনয় যেমন করেন, তেমন বিগ বস ও টি টি তাকে বিশেষ পরিচিতি দেয়।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow