BollywoodHoop Plus

Urvashi Rautela: প্রতি মিনিটে এক কোটি নেবেন উর্বশী!

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) শুধুমাত্র তাঁর কাজের জন্য নয়, ঋষভ পন্থ (Rishabh Panth)-এর প্রতি তাঁর দূর্বলতার কারণেও যথেষ্ট চর্চিত হন। এমনকি ঋষভের গাড়ি দূর্ঘটনার পর উর্বশী তাঁকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন বলে শোনা যায়। উর্বশী নিজেই হাসপাতাল ভবনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিতর্ক তৈরি করেছিলেন। তবে ঋষভ জানিয়েছেন, উর্বশীর সাথে তাঁর কোনো সম্পর্ক নেই। বর্তমানে উর্বশী আবারও চর্চিত পারিশ্রমিকের কারণে। প্রাক্তন ভারতসুন্দরী একরকম লিঙ্গ বৈষম্যকে অতিক্রম করতে চলেছেন বলা যায়।

কারণ বিনোদন জগৎ সহ প্রায় প্রত্যেকটি কর্মক্ষেত্রে মহিলাদের বেতন ও প্রোমোশন সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হয়। বলিউডে করিনা কাপুর (Kareena Kapoor Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-রা সরব হয়েছেন পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার বিরুদ্ধে। অভিনেতারা সঠিক পারিশ্রমিক পেলেও তুলনামূলক কম পারিশ্রমিক দেওয়া হয় অভিনেত্রীদের। একই সমস্যা রয়েছে হলিউড ও টলিউডেও। তবে উর্বশী এবার তাঁর পারিশ্রমিক এতটাই বাড়ালেন, তাতে অনেকেই মনে করছেন, এর ফলে হয়তো মডেল-অভিনেত্রীর কেরিয়ারের ক্ষতি হতে পারে।

বর্তমানে উর্বশী কোনো অনুষ্ঠানে এক মিনিট পারফর্ম করার জন্য এক কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে তিন মিনিট পারফর্ম করার জন্য তিন কোটি টাকা নিয়েছেন উর্বশী। এর আগে কোনো ভারতীয় অভিনেত্রী প্রতি মিনিট হিসাবে পারিশ্রমিক নেননি। বলিউডে উর্বশীর হাতে প্রায় কাজ নেই বললেই চলে। দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতেও অভিনেত্রী হিসাবে তাঁর চাহিদা তৈরি হয়নি।

তবে প্রাক্তন ভারতসুন্দরী হিসাবে ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য উর্বশীর চাহিদা রয়েছে। কিন্তু শুধুমাত্র ব্র্যান্ড এনডোর্সমেন্টের উপর ভরসা করে পারিশ্রমিক বাড়ানো বোধ হয় উর্বশীর কেরিয়ারের পক্ষে ঠিক হল না।

Related Articles