whatsapp channel

Monami Ghosh: টাইট কালো পোশাকে ভিজতে চাইলেন মনামী!

কলকাতা সহ সমগ্র বাংলায় যখন তাপপ্রবাহ বইছে, সেই সময় মনামী ঘোষ (Monami Ghosh) রয়েছেন দক্ষিণ কোরিয়ার জেজু দ্বীপে। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর শুটিংয়ের পর ব্র্যান্ড এনডোর্সমেন্টের শুটিং সেরে মনামী পাড়ি দিয়েছেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কলকাতা সহ সমগ্র বাংলায় যখন তাপপ্রবাহ বইছে, সেই সময় মনামী ঘোষ (Monami Ghosh) রয়েছেন দক্ষিণ কোরিয়ার জেজু দ্বীপে। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর শুটিংয়ের পর ব্র্যান্ড এনডোর্সমেন্টের শুটিং সেরে মনামী পাড়ি দিয়েছেন সেখানে। জেজু দ্বীপে মনামীর ফ্লাইট যখন ল্যান্ড করেছিল, সেই সময় থেকেই চলছিল বৃষ্টি। মনামী অনেকগুলি ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে সেই কথা জানিয়েছিলেন। এবার কলকাতাবাসীর কাটা ঘায়ে নুনের ছিটে দিলেন মনামী।

Advertisements

বৃহস্পতিবার মনামী ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলি তিনি শেয়ার করেছেন জেজু দ্বীপ থেকেই। সেখানে বর্তমানে হালকা রোদ উঠলেও বন্ধ হয়নি বৃষ্টি। ঝিরঝিরে বৃষ্টি চলছেই। মনামীর ছবিতে তাঁর মাথায় ধরা রয়েছে ট্রান্সপারেন্ট ছাতা। পরনে রয়েছে কালো রঙের লেদারের ক্রপ টপ ও ট্রাউজার। ক্রপ টপের নেকলাইন চৌকো। এই টপের স্লিভ মনে করিয়ে দিয়ে পুরানো ঘটি হাতা ডিজাইনকে। যথারীতি মেকআপ না করলেও লাল রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন মনামী। কানে রয়েছে বিগ সাইজড ইয়ারিং। চুলে পনিটেল বেঁধেছেন মনামী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, কলকাতাবাসীরা বৃষ্টির জন্য এইভাবেই অপেক্ষা করছেন। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন রাগ ও কষ্টের ইমোজি।

Advertisements

ফ্যাশন ডিজাইনার নীল সাহা (Neel Saha) তাঁকে সমর্থন করেছেন। মনামীর ছবির কমেন্ট সেকশনে অনেকেই লিখেছেন, কলকাতার গরমে টেকা দায় হয়ে উঠেছে। তবে এর মধ্যেও তাঁর ছবির প্রশংসা করতে ছাড়েননি অনুরাগীদের একাংশ। অনেকে লিখেছেন, মনামী এলে তবেই বৃষ্টি আসবে।

Advertisements

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এটি মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। ফিল্মে মৃণাল-জায়া গীতা সেন (Gita Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements