BollywoodHoop Plus

Urvashi Rautela: শসা নিয়ে ক্যামেরার সামনে যা দেখালেন উর্বশী রৌটেলা

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) ক্রমশ বিতর্কিত হয়ে উঠছেন। ঋষভ পন্থ (Rishabh Panth)-এর সাথে এর আগে তাঁর সম্পর্কের গুঞ্জন রটেছিল। কিন্তু ঋষভ পরে তাঁর বান্ধবীর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দাবি করেছিলেন, উর্বশীর সাথে তাঁর কোনো সম্পর্ক ছিল না। এখনও অবধি উর্বশী ও ঋষভের ঠান্ডা লড়াই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অব্যাহত রয়েছে। তবে এবার উর্বশীর মজাদার ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হল।

ভিডিওটি 2021 সালের। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, উর্বশীর মুখের সামনে একটি সবুজ শসা। শসাটি শূন্যে ভাসমান। কিন্তু উর্বশী হঠাৎই ঘুরে যেতেই দেখা যায় তাঁর মুখে কাঁটাচামচে গাঁথা রয়েছে শসাটি। ভিডিওতে উর্বশীর পরনে রয়েছে পার্পল রঙের ওয়ান শোল্ডার ড্রেস। কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং। চুলে পনিটেল। বোঝা যাচ্ছে, উর্বশীও মজা করতে পছন্দ করেন।

উর্বশীকে ইদানিং যেন ক্রিকেট দুনিয়া টার্গেট করে রেখেছে। সম্প্রতি উর্বশীর একটি সাক্ষাৎকার দেখে ঋষভ পন্থ বলেছিলেন, উর্বশী মিথ্যাচার করেছেন। কারণ উর্বশী ওই সাক্ষাৎকারে বলেছিলেন, ঋষভ তাঁর সাথে দেখা করতে হোটেলের লবিতে এসেছিলেন। কিন্তু তিনি শুটিং থেকে ফিরে প্রচন্ড ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ার ফলে ঋষভের সাথে তাঁর দেখা হয়নি। বর্তমানে উর্বশীর সাথে জড়িয়ে দেওয়া হয়েছে পাকিস্তানের ফাস্ট বোলার নাসিম শাহ (Naseem Shah)-র নাম। সাম্প্রতিক কালে ভাইরাল হওয়া একটি ইন্সটাগ্রাম রিলে দেখা যায় দুবাইয়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গিয়েছেন উর্বশী। সেখানেই জুড়ে দেওয়া হয়েছে নাসিমের কয়েক ঝলক। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা হয়েছে আতিফ আসলাম (Atif Aslam)-এর বিখ্যাত গান ‘কোই তুঝকো না মুঝসে চুরা লে’। এরপরেই নাসিমকে নিয়ে ট্রোল হতে শুরু করেন উর্বশী।

অপরদিকে উর্বশীর হাতে রয়েছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। তামিল ফিল্ম ‘দ্য লেজেন্ড’-এর মাধ্যমে তামিল ফিল্ম বলয়ে পা রেখেছেন তিনি।

whatsapp logo