Advertisements

Ushasi Ray: ট্রান্সপারেন্ট পোশাকে স্পষ্ট অন্তর্বাস, নেটদুনিয়ায় উষ্ণতার ঝড় তুললেন অভিনেত্রী ঊষসী

Avatar

Follow
Advertisements

ছোটপর্দার বকুল কথার বকুল ছিল টমবয়। সাজগোজ ছিল তার অতি সাধারণ। তাই অনেক সময় নেটে যাত্রা পর্দার বকুল এবং পর্দার বাইরের ঊষসীকে মেলাতে পারেন না। পর্দার বকুলের ইমেজকে বারবার নস্যাৎ করে ইনস্টাগ্রামে উষ্ণতার ঝড় তুলেছেন ঊষসী রায়। হট ক্রপ টপ হোক কিংবা রাণীর মতো লম্বা গাউন। তার যেকোনো অবতারে মুগ্ধ হয়ে থাকে তার অগণিত অনুরাগী এবং ভক্তরা। তিনি আবার টেলিপাড়ার অঘোষিত স্টাইল আইকন এমনটাই মনে করেন তার অনেক ভক্তরা। প্রতিদিন তিনি নতুন নতুন স্টাইলে ধরা দেন সোশ্যাল মিডিয়ায়। কখনো তিনি আভিজাত্যে মোড়া আবার কখনো তিনি একেবারে হট অবতার ধরা দেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি তার একটি ইনস্টাগ্রাম রিলস রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তার পোস্ট করা সেই রিলস উষ্ণতা ছড়াচ্ছে ইনস্টাগ্রাম জুড়ে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা এই ছবিতে অভিনেত্রীকে কালো ট্রান্সপারেন্ট পোশাকে জলকেলি করতে দেখা যাচ্ছে। পোশাকের ভিতর দিয়ে উঁকি দিচ্ছে উন্মুক্ত অন্তর্বাস।তার গোটা শরীর জলে ভিজে রয়েছে। ভেজা শরীর নিয়ে তিনি সুইমিংপুল থেকে ধীরে ধীরে উপরে উঠে আসছেন। নিজের ভেজা চুলকে আলগোছে তিনি ঠিক করে নিচ্ছেন। তিনি নিজের শরীরে আরও জলের ঝাপটা দিয়ে যাচ্ছেন এবং ক্যামেরার দিকে এগিয়ে আসছেন।

উষসী এই নতুন অবতার তাকে আরও নজরকাড়া করে তুলেছে। এই নজরকাড়া ইনস্টাগ্রাম রিলস পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, গুড নাইট পিপলস। বলাই বাহুল্য তার এই ছবি উষ্ণতার পারদ ছড়িয়েছে ইনস্টাগ্রাম জুড়ে। তার এই অবতারে নেটিজেনরা মুগ্ধ। নানা মন্তব্যে অভিনেত্রীল কমেন্ট বক্স ছয়লাপ। কেউ কেউ তো অভিনেত্রী ঊষসী রায়কে বিকিনি অবতারে ধরা দেওয়ার আর্জি জানিয়েছেন।

কাদম্বিনীর পর দীর্ঘদিন তিনি ছোটপর্দায় ফেরেননি। সম্প্রতি অভিনেত্রী ঊষসী রায় হইচইয়ের একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। সিরিজটির নাম সুন্দরবনের বিদ্যাসাগর। এখানে একজন অল্প বয়সী বিধবার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এই সিরিজে অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন। ইতিমধ্যেই সিরিজটি দর্শকদের বিশাল জনপ্রিয়তা পেয়েছে। এছাড়াও তিনি জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত তানসেনের তানপুরা সিক্যুয়েল রুদ্রবীণা অভিশাপে ধরা দিয়েছিলেন।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow