Bengali SerialHoop Plus

Ushasie Chakraborty: ‘শ্রীময়ী’র শেষ লগ্নে ফেসবুক লাইভে এসে কি বললেন জুন আন্টি!

শেষ হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী (Sreemoyee)। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা গল্প শ্রীময়ী এতটাই জনপ্রিয় হয়েছে যে পাঁচ পাঁচটি ভাষায় এই কাহিনী সম্প্রচারিত হচ্ছে। বিশেষ করে হিন্দিতে অনুপমা এখন সেরা টিআরপি দিচ্ছে। এদিকে বাংলায় গল্প শেষের মুখে।

ইতিমধ্যে, রোহিত সেনের মৃত্যু নিয়ে নানান মজাদার মিম তৈরি হয়ে গিয়েছে। কেউ কেউ এমনও বলেছেন যে রোহিত সেন মরে যাওয়ার পর শ্রীময়ী যেন আবার জুন আন্টির সংসার ভাঙতে না আসে। এরকম নানান মজাদার কথার মাঝখানে সকলের প্রিয় জুন আন্টি ফেসবুক লাইভ করে বসলেন।

যেখানে নিয়মিত মেকআপ হয়, যেখানে নিয়মিত চা পান করেন সেই জায়গা থেকে লাইভ করলেন জুন। সঙ্গে শ্রীময়ী্র মেয়ে বৌমাকে নিয়ে আবেগে ভাসলেন জুন ওরফে ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। এদিন লাইভে এসে গোটা মেক আপ রুম যেমন ঘুরে দেখলেন, তেমনই তিনি যে মিস করবেন ধারাবাহিকের ডায়লগ, মুখ বেকানোর অভিনয় সবটা। এই ধারাবাহিক তাকে এক আলাদা পরিচিতি দিয়েছে সে কথা অনস্বীকার্য।

ধারাবাহিকের শুরুটা হয়েছিল ২০১৯ এর ১০ জুন ।দুই বছরের বেশি সময় ধরে চলে ধারাবাহিক। একটা সময় টিআরপি লিস্টে সেরার সেরা ছিল এই ধারাবাহিক। মাঝে জুন আন্টির অবর্তমানে দর্শকরা আবদার করে জুন ফিরে আসুক। আর জুন ফিরতেই দর্শকরা ধারাবাহিকে চমক ফিরে পায়। এখন, ২৯২১. এই চলতি বছরের ১৯ ডিসেম্বর অর্থাৎ শেষ দিন পর্যন্ত যেন দর্শকেরা এভাবেই পাশে থাকেন এবং শেষবারের মতো শ্রীময়ী কে সেরার সেরা করে তোলেন- শেষে এই অনুরোধ রাখেন ধারাবাহিকের অন্যতম খলনায়িকা জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী।

whatsapp logo