whatsapp channel

Ushasi Ray: কাঁধ থেকে খসে পড়ছে সাদা শার্ট, বোল্ড লুকে ভাইরাল সকলের প্রিয় বকুল

ঊষসী রায় (Ushasi Ray) এখনও অবধি যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন, তাতে তাঁকে ঘরোয়া মেয়ে বলেই ভেবেছিলেন দর্শকরা। এমনকি ঊষসী সম্পর্কে কোনো গুজব শোনা যায় না ইন্ডাস্ট্রিতে। নিজেকে বারবার সিঙ্গল…

Avatar

HoopHaap Digital Media

ঊষসী রায় (Ushasi Ray) এখনও অবধি যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন, তাতে তাঁকে ঘরোয়া মেয়ে বলেই ভেবেছিলেন দর্শকরা। এমনকি ঊষসী সম্পর্কে কোনো গুজব শোনা যায় না ইন্ডাস্ট্রিতে। নিজেকে বারবার সিঙ্গল বললেও জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1′-এর ঊষসী খোলসা করেছিলেন কিছু কথা। তিনি বলেছিলেন, তাঁর মনের মানুষ দূরে থাকেন। কিন্তু ওই অবধিই। এরপর ঊষসীর রিলেশনশিপ স্টেটাসের খবর ধামাচাপা পড়ে যায়। আপাতত তিনি নিজের কেরিয়ারে মন দিয়েছেন। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ঊষসী।

ঊষসীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের থ্রি কোয়ার্টার স্লিভস শার্ট যার একটি কাঁধ নামানো। চুলের অল্প কয়েকটি গুচ্ছ পড়ে আছে মুখের সামনে। হাল্কা মেকআপ ও বোল্ড লুকে মাত করে দিয়েছেন ঊষসী। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, সব ভুলে যেতে।

আশুতোষ কলেজ থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর ঊষসী 2015 সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মিলন তিথি’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। এই সিরিয়ালে ঊষসীর অভিনয় প্রশংসিত হয়। এরপর জি বাংলায় ‘বকুল কথা’ সিরিয়ালে বকুলের চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নেন ঊষসী। তাঁর শক্তিশালী অভিনয়ের কারণে ‘বকুল কথা’-র টিআরপি একটানা উর্ধ্বমুখী ছিল। ‘বকুল কথা’ শেষ হয়ে যাওয়ার পর মহিলা ডাক্তার কাদম্বিনী (kadambini ganguly)-র জীবনী অবলম্বনে তৈরী ধারাবাহিক ‘কাদম্বিনী’তে অভিনয় করছিলেন। কিন্তু টিআরপি কম থাকার কারণে কয়েক মাস পরে বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি।

এছাড়াও জি বাংলার অনুষ্ঠান ‘দূর্গা সপ্তশতী’-তে ‘দেবী শতাক্ষী’-র রূপে অভিনয় করেন ঊষসী। হইচই-এর ওয়েব সিরিজ ‘টুরু লাভ’-এ ঊষসীর অভিনয় প্রশংসনীয় হয়েছে। কিছুদিনের মধ্যেই ঊষসীকে চোরের ভূমিকায় দেখা যাবে জি বাংলা অরিজিনালে অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu mukherjee) পরিচালিত ‘ইস্কাবনের বিবি’তে। ‘ইস্কাবনের বিবি’-তে ঊষসী ছাড়াও অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক (kanchan mullick), ভাবনা (Bhabna), ঋষভ (Rishav) প্রমুখ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media