whatsapp channel

মিলনে সম্পূর্ণ তৃপ্তি পেতে যৌনাঙ্গ টাইট রাখার উপায়

ইন্টারকোর্সের সময় নারীর শরীরে চাহিদা যেমন থাকে পুরুষের বলিষ্ঠ যৌনাঙ্গ ঠিক তেমনই মিলন মধুর করতে হলে একজন নারীর দায়িত্বের মধ্যে পড়ে তার সংকুচিত যোনি। তাতে যৌন মিলন অনেক বেশী আকর্ষনীয়…

Avatar

HoopHaap Digital Media

ইন্টারকোর্সের সময় নারীর শরীরে চাহিদা যেমন থাকে পুরুষের বলিষ্ঠ যৌনাঙ্গ ঠিক তেমনই মিলন মধুর করতে হলে একজন নারীর দায়িত্বের মধ্যে পড়ে তার সংকুচিত যোনি। তাতে যৌন মিলন অনেক বেশী আকর্ষনীয় হয়ে উঠতে পারে। সাধারণত একটি বাচ্চা হওয়ার পরে বা বয়স বাড়ার সাথে সাথে বিষয়টি লক্ষ্য করা যায়। প্রতিটি নারীর এই বিষয়টি লক্ষ্য রাখা উচিত। না হলে যৌন মিলনে অনীহা দেখা যায়।

অনেকেই এই সমস্যার কথা মুখ ফুটে বলতে পারেন না। খুব বেশি সমস্যা হলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ করতে পারেন।

নিজেকে সুস্থ ও সুন্দর করতে গেলে সর্বপ্রথম যেটা প্রয়োজন তাহলো নিয়মিত যোগাভ্যাস করা। বাটারফ্লাই যোগাসনের জন্য ভীষণ উপযুক্ত। তাছাড়াও নিয়মিত ১৫ মিনিট কপালভাতি এবং ১৫ মিনিট অনুলোম, বিলোম অভ্যাস করতে পারলেই এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে।

অনেকেই এই ব্যাপারে আমলকীর তেল লাগিয়ে থাকেন। তবে বিষয়টি কখনোই চিকিৎসকের পরামর্শ ছাড়া করা উচিত নয়। প্রয়োজনে আমলকী খেতে পারেন। এ বিষয়ে অনেকটা সাহায্য করতে পারে অ্যালোভেরা জেল। প্রতিদিন অ্যালোভেরা জেল ভালো করে মালিশ করতে পারেন।

স্নানের আগে অবশ্যই যে কোন তেল নিয়ে মালিশ করতে পারেন। নারকেল তেলের মধ্যে এক চিমটে কর্পূর নিয়ে ম্যাসাজ করতে পারেন।

সবমিলিয়ে নিজেকে সুস্থ সুন্দর রাখুন। কোনরকম কুসংস্কারে বিশ্বাসী হবেন না। নিজেকে সুস্থ ও সুন্দর রাখতে প্রাকৃতিক উপাদান কে বেছে নিন। চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনভাবেই বাজার চলতি কোন ক্রিম বা অয়েল ব্যবহার করবেন না।

Avatar

Leave a Comment