whatsapp channel

Lifestyle: এই তিন সমস্যা বাস্তুদোষের ইঙ্গিত দেয়, উপেক্ষা করবেন না, হতে পারে মারাত্মক বিপদ

বাড়িতে থাকার সময় এমন অনেক কিছু অনভিপ্রেত ঘটনা ঘটে। যার কোন সমাধান আপনারা খুঁজে পাবেন না, ঘটনাগুলো কেন ঘটছে তাও বুঝতে পারবেন না। কিন্তু ঘটনা কেন ঘটছে? আপনার জীবনে কোনো…

Avatar

বাড়িতে থাকার সময় এমন অনেক কিছু অনভিপ্রেত ঘটনা ঘটে। যার কোন সমাধান আপনারা খুঁজে পাবেন না, ঘটনাগুলো কেন ঘটছে তাও বুঝতে পারবেন না। কিন্তু ঘটনা কেন ঘটছে? আপনার জীবনে কোনো ভালো বার্তা বয়ে আনছে না এগুলি। তা আপনি স্পষ্ট বুঝতে পারছেন, যদি আপনারও এমন পরিস্থিতি হয়, তাহলে তিনটি বাস্তু টিপস মেনে চলুন। না হলে কিন্তু হতে পারে মারাত্মক বিপদ।

তবে সম্পূর্ণটাই আপনার বিশ্বাসের উপর। যারা বিশ্বাস করবেন না তারা এই কাজ কখনই করতে যাবেন না। মন দিয়ে যদি এই কথাগুলো মেনে চলতে পারেন, তাহলে আপনার জীবনের সমস্যার সমাধান হতে পারে। তবে সবটাই মানুষ ভেদে। কারও কারও ক্ষেত্রে সমাধান তাড়াতাড়ি আসে, কারুর কারুর আবার একটু দেরিতে আসে, তাই নিষ্ঠাভরে এই কাজগুলো আপনাকে করতে হবে।

১) বাস্তুমতে, অবশ্যই দিক বুঝে তারপরে ঘর করুন। যেমন ধরুন আপনার শোওয়ার ঘর অবশ্যই দক্ষিণ পশ্চিম দিকে হওয়া উচিত। উত্তর-পূর্ব দিকে শৌচাগার রাখতে পারেন, ঘরের মাঝখানে কোন ভারী জিনিস রাখবেন না, এই ছোটখাটো টিপস্ আপনাকে মেনে চলতে হবে।

২) বাস্তুমতে, বাড়ির প্রবেশদ্বারকেও অনেকভাবে সুন্দর করে সাজিয়ে তুলুন। প্রবেশদ্বার এর ওপর একটি ‘স্বস্তিক চিহ্ন’ লাগাতে পারেন বা প্রবেশদ্বারের উপরে ‘ওম’ শব্দটি লিখে দিতে পারেন, প্রবেশদ্বারের ওপরে লেবু, লঙ্কা ঝুলিয়ে দিন। প্রবেশ দ্বার এর সামনে যেন কোনভাবে অপরিষ্কার না থাকে, তাহলে দেখবেন আপনার গৃহে পজিটিভ এনার্জি বৃদ্ধি পাচ্ছে।

৩) বাস্তুমতে, বাড়িতে কখনো প্লাস্টিকের গাছ বা প্লাস্টিকের ফুল দিয়ে সাজাবেন না। বাস্তুমতে, আপনি গৃহে রাখুন সবুজ সতেজ গাছপালা এবং ফুল। তবে সেক্ষেত্রে গাছপালাও কিন্তু নিয়ম মেনে লাগাবেন। কারণ আপনি যদি নিয়ম না মেনে লাগান তাহলে কিন্তু হিতে বিপরীত হতে পারে, বাড়িতে অবশ্যই একটি তুলসী গাছ লাগাবেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo