whatsapp channel

Lifestyle: এই তিন সমস্যাই ইঙ্গিত দেয় আপনার বাড়িতে বাস্তুদোষ রয়েছে

বাড়ির ভিতর আমরা অনেক সময় এমন কিছু ঘটনা ঘটে যেতে দেখি যা হঠাৎ করেই আমাদের কাছে খুবই অপ্রত্যাশিত, যার জন্য আমরা একেবারেই তৈরি থাকি না। হঠাৎ করেই ঘটনাগুলো আমাদের মনকে…

Avatar

বাড়ির ভিতর আমরা অনেক সময় এমন কিছু ঘটনা ঘটে যেতে দেখি যা হঠাৎ করেই আমাদের কাছে খুবই অপ্রত্যাশিত, যার জন্য আমরা একেবারেই তৈরি থাকি না। হঠাৎ করেই ঘটনাগুলো আমাদের মনকে সত্যিই খুব উতলা করে তোলে, আমরা কিছুতেই ভাবতে পারি না যে কেন এগুলো হচ্ছে? এগুলো থেকে প্রতিকারের উপায় কি? এগুলোর থেকে প্রতিকারের উপায় বাতলে দিয়েছে কয়েকটা বাস্তু টিপস। তাই যদি এই তিন ধরনের সমস্যায় পড়েন, তাহলে অবশ্যই মেনে চলুন বাস্তু টিপস। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) হঠাৎ করে যদি দেখেন ক্রমাগত কোনো না কোনো জিনিস নষ্ট হয়ে যাচ্ছে, তাহলে বুঝতে হবে আপনার বাড়ির উপরে কোনো সমস্যা তৈরি হয়েছে। সেক্ষেত্রে বাস্তুবিদরা বাতলে দিয়েছেন সমস্যার সমাধান। এইসব ক্ষেত্রে বাড়ির মাঝখানে কোনো রকম ভারী ধাতুর জিনিস রাখবেন না। এতে আপনার বাড়ির উপরে বাস্তুদোষ আরো জেঁকে বসতে পারে।

২) সারা দিন-রাত পরিশ্রম করছেন? অথচ কিছুতেই আর্থিক সঞ্চয় করতে পারছেন না। অনেক অপ্রত্যাশিত ঘটনা এমন হচ্ছে, যার ফলে জলের মতন টাকা খরচ হয়ে যাচ্ছে? এই সমস্ত সমস্যার জন্য দায়ী হতে পারে বাস্তুদোষ। বাস্তুবিদরা এই সমস্যা থেকে বাঁচার জন্য কয়েকটা টিপস বলে দিয়েছেন। মেনে চলুন এই কয়েকটা টিপস। যখন এইরকম হবে, তখন আপনার ঘরের দক্ষিণ পশ্চিম দিকে বাস্তু ত্রুটি রয়েছে, এমনটাই বলছেন বাস্তুবিদরা। এই পরিস্থিতিতে আপনাকে যে কাজটি করতে হবে তা হল প্রধান দরজা জানালার দিক একটু পরিবর্তন করুন, তাহলেই দেখবেন জীবনটা পাল্টে গেছে।

৩) পরিবারের সদস্যরা যদি প্রায়ই অসুস্থ হয়, বা হঠাৎ করেই দেখতে পান যে সকলে মিলে একই ভাবে অসুস্থ হয়ে পড়েন, তাহলে বুঝবেন আপনার বাড়ির সদস্যদের উপর কোনভাবে এই নেতিবাচক প্রভাব পড়েছে। তাই অবশ্যই এ বিষয়ে খেয়াল রাখুন। খেয়াল রাখুন বাস্তুদোষ এর উপর। কয়েকটা বাস্তুদোষ আপনার জীবনকে একেবারে ছারখার করে দিতে পারে। তাই বাস্তুবিদদের এর পরামর্শ অনুযায়ী, মেনে চলতে পারেন কয়েকটি টিপস। বাড়ির দক্ষিণ-পূর্ব দিক খালি রাখুন। এখানে কোনো ভারী জিনিস রাখবেন না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo