whatsapp channel

Lifestyle: প্রতিবেশীর কুনজর থেকে রক্ষা পেতে বাড়িতে যেভাবে শিবলিঙ্গ রাখবেন

সোমবার এইভাবে নিয়ম মেনে শিবের পুজো করুন। দেখবেন, আপনি আপনার সমস্ত বাঁধাকে কাটিয়ে উঠতে পেরেছেন। তবে এই বাধাকে কাটানোর জন্য আপনাকে নিয়ম মেনে শিবের পুজো করতে হবে। শিবের পুজো যাহোক…

Avatar

Advertisements
Advertisements

সোমবার এইভাবে নিয়ম মেনে শিবের পুজো করুন। দেখবেন, আপনি আপনার সমস্ত বাঁধাকে কাটিয়ে উঠতে পেরেছেন। তবে এই বাধাকে কাটানোর জন্য আপনাকে নিয়ম মেনে শিবের পুজো করতে হবে। শিবের পুজো যাহোক তাহলে করে করলে হয়না। কারন শাস্ত্রমতে, ৩৩ কোটি দেবতা রয়েছেন দেবাদিদেব মহাদেব। তাই, দেবাদিদেব মহাদেবের পুজো আপনাকে একেবারে নিয়ম মেনে করতে হবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

Advertisements

একসঙ্গে দুটি শিবলিঙ্গকে পাশাপাশি রাখবেনা বা একই গৃহস্থবাড়িতে দুটি শিবলিঙ্গ একসঙ্গে রাখা উচিত নয়।

Advertisements

শাস্ত্রবিদরা মনে করেন, সাদা শিব লিঙ্গকে কখনোই মহিলাদের ছোয়া উচিত নয়, এমনটাই শাস্ত্রবিদ রা মনে করেন।

Advertisements

যদি তীব্র অর্থনৈতিক সংকটে ভুগতে থাকেন তাহলে শিবের মূর্তি নিচে একটি সাদা কাপড় পেতে দিন, তাহলে দেখবেন, অর্থনৈতিক সংকট নিয়ে চলে যাবে।

Advertisements

বাড়িতে যদি কোন সদস্যের দেখেন অতিরিক্ত রাগ আছে, তাহলে অবশ্যই একটি ধ্যানমগ্ন শিবের মূর্তি রাখতে পারেন।

শিবলিঙ্গকে প্রতিদিন স্নান করাতে হবে। দুধ দিয়ে যদি সম্ভব না হয় তাহলে গঙ্গা জলে স্নান করান। অন্যের কুনজর থেকে সহজেই বাঁচতে পারবেন।

এইভাবে নিয়ম করে শিবের মূর্তি বা শিবলিঙ্গ পুজো করুন তাহলে আপনিও দেখবেন জীবনে অনেক উন্নতি করতে পেরেছেন। আর এই উন্নতি করতে গিয়ে যদি দেখেন যে আপনার জীবনে কোনো সমস্যা করছে, তাহলে অবশ্যই মহাদেব দেবাদিদেবের শরণাপন্ন হন।

whatsapp logo
Advertisements