whatsapp channel

Vastu Tips: ব্যবসায় উন্নতি চান? মেনে চলুন এই বাস্তু নিয়মগুলি

ব্যবসায় উন্নতি কে না চায়? প্রত্যেকেই চায় তার ঘরে মা লক্ষ্মী যেন বসত করেন, এরকম পরিস্থিতিতে ব্যবসা যদি উন্নতি করতে চান, তাহলে মেনে চলতে পারেন কতগুলি বাস্তু নিয়ম। এ বাস্তু…

Shreya Chatterjee

Shreya Chatterjee

ব্যবসায় উন্নতি কে না চায়? প্রত্যেকেই চায় তার ঘরে মা লক্ষ্মী যেন বসত করেন, এরকম পরিস্থিতিতে ব্যবসা যদি উন্নতি করতে চান, তাহলে মেনে চলতে পারেন কতগুলি বাস্তু নিয়ম। এ বাস্তু নিয়মগুলো যদি আপনি মেনে চলেন তাহলে দেখবেন জীবনে কোন সমস্যাই থাকবে না। দেরি না করে Hoophaap এর পাতায় দেখে ফেলুন কিভাবে বাস্তু নিয়ম মেনে আপনি আপনার ব্যবসায় উন্নতি করতে পারবেন।

বাস্তর ক্ষেত্রে প্রতিটি কোণ ভীষণ গুরুত্বপূর্ণ। উত্তর পূর্ব কোণটি আপনার জন্য ভীষণ গুরুত্বপূর্ণ, এছাড়াও দক্ষিণ পূর্ব দিকটিও বেশ গুরুত্বপূর্ণ এই দুটি দিকে আপনি ব্যবসার যে লকার বা টাকা পয়সা রাখার জায়গা সেই জায়গাটি রাখতে পারেন।

ব্যবসার যে ক্ষেত্র বা কাজের যে জায়গা সেই কাজের জায়গাকে কখনোই নোংরা বা অপরিষ্কার করে রেখে দেবেন না, ব্যবসার জন্য যে টেবিল থাকে সেই টেবিলের উপরে অনেক সময় আমরা নানান রকমের অপ্রয়োজনীয় জিনিসপত্র রেখে দি, সেই জিনিসপত্রকে কিন্তু একেবারে দূরে সরিয়ে দেবেন।

ব্যবসার ক্ষেত্রে অন্তত মা লক্ষ্মীর একটি ছবি রাখবেন, অনেকেই মা লক্ষ্মীর সঙ্গে এক গণেশের ছবি রাখেন, তাও রাখতে পারেন। গণেশের ছবি আপনার জীবনকে পাল্টে দিতে পারে। তাইতো গনেশের নামসিদ্ধিদাতা।

ব্যবসার যে দরজা আছে সেই দরজার উপরে অবশ্যই একটি স্বস্তিক চিহ্ন লাগাতে পারেন, কারণ অনেক সময় দেখা গেছে প্রবেশদ্বার আমাদের জীবনের অনেক পরিবর্তন করে দেয়।

এছাড়া অবশ্যই ব্যবসায় উন্নতি করতে পারে এমন গাছ লাগাতে পারেন যেমন ক্রাসুলা ওভাটা, মানিপ্লান্ট এছাড়া বেশ কয়েকটা এয়ার পিউরিফায়ার গাছ লাগাতে পারেন, কারণ জায়গাটি যদি খুব ভালো পরিষ্কার পরিচ্ছন্ন পজিটিভ এনার্জি থাকে, তাহলে ব্যবসায় উন্নতি হবে এমনটাই স্বাভাবিক।

Vastu Tips: ব্যবসায় উন্নতি চান? মেনে চলুন এই বাস্তু নিয়মগুলি

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক