Hoop Life

Vastu Tips: জীবনের সব বাধা অতিক্রম করতে তিনটি বাস্তু টোটকা কাজে লাগবেই

সকলেই চায় একটু সুন্দরভাবে জীবন-যাপন করতে। কিন্তু সবটা সব সময় হয়ে ওঠে না, কিছুটা ভাগ্যের দোষ কিছুটা আবার নিজেদের বলেই মানুষ সামনের দিকে এগিয়ে যেতে পারে না। কিন্তু আপনি যদি বাস্তু বিশেষজ্ঞর কথা না মেনে চলেন, তাহলে আপনার জীবনে হতে পারে নানা বিপদ। মানতে হবে বাস্তু বিশেষজ্ঞের কথা, আর এই বাস্তু বিশেষজ্ঞরাই ঠিক করে দেবে আপনি কিভাবে আপনার জীবনকে কাটাবেন। অনেকেই ভাবেন এগুলো কুসংস্কার কিন্তু বাস্তব মোটেই কোন কুসংস্কার নয়, আমরা যদি একটু প্রাচীনকালের ইতিহাস দেখি, যদি হরপ্পা সভ্যতার ইতিহাস দেখি তাহলে দেখব যে তারা তাদের নগর পরিকল্পনা করেছিলেন বাস্তু মেনে। তারা বাস্তু মেনে তাদের জীবনকেও কাটাতেন। তাহলে আর দেরি কেন আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন, কোন তিনটি নিয়ম আপনি যদি প্রতিদিন মেনে চলেন, তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা একেবারে কেটে যাবে।

১) প্রতিদিন নিয়ম করে হলুদ জলে স্নান করুন – আমরা অনেক সময় যদি হলুদ জলে স্নান করি বা যে স্নানের জলের মধ্যে এক চিমটে হলুদ মিশিয়ে স্নান করি, তাহলে বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আমাদের জীবনে চলার পথে যে সমস্ত বাধা এসে উপস্থিত হয় তা তৎক্ষণাৎ কেটে যাবে।

২) প্রতি মঙ্গলবার পঞ্চমুখী হনুমানজির পুজো করুন – প্রতি মঙ্গলবার পঞ্চমুখী হনুমানজির পুজো করতে পারলে আপনার জীবন একেবারে পাল্টে যাবে। বিশেষজ্ঞরা বলছেন, হনুমানজির কৃপায় আপনি অর্থনৈতিক সংকট থেকে অনেকটা দূরে থাকতে পারবেন, আপনার অর্থভাগ্য অনেকটা ফিরে যাবে।

৩) তুলসী গাছের তলায় প্রদীপ জ্বেলে দিন – প্রতি সন্ধ্যায় যদি তুলসী গাছের তলায় একটি প্রদীপ জ্বেলে দিতে পারেন। তাহলে সমস্ত মনোবাঞ্ছা পূর্ণ হবে। তবে পরিষ্কার কাপড়ের শুদ্ধ কাপড় এই কাজটি আপনাকে করতে হবে। প্রদীপ জ্বালানোর সময় খেয়াল রাখতে হবে তুলসী গাছের যেন কোন রকম ভাবেই ক্ষতি না হয়। এরপরে শঙ্খ বাজিয়ে প্রনাম করুন। আর আপনার মনস্কামনা কথা বলুন, দেখবেন কিছুদিন পরেই আপনার সমস্ত মনের ইচ্ছা পূরণ হচ্ছে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo