whatsapp channel

Lifestyle: রান্নাঘরের এই চারটি জিনিস কখনো ফুরোতে দেবেন না, সংসারে ফিরবে সমৃদ্ধি

আমরা যদি সকাল থেকে রাত পর্যন্ত বাস্তু মেনে চলতে পারি, তাহলে আপনাদের জীবন কিন্তু অনেকটা পাল্টে যাবে। তবে সেক্ষেত্রে আপনাকে কতগুলি নিয়ম মেনে চলতে হবে, এই নিয়ম যদি আপনি না…

Avatar

Advertisements
Advertisements

আমরা যদি সকাল থেকে রাত পর্যন্ত বাস্তু মেনে চলতে পারি, তাহলে আপনাদের জীবন কিন্তু অনেকটা পাল্টে যাবে। তবে সেক্ষেত্রে আপনাকে কতগুলি নিয়ম মেনে চলতে হবে, এই নিয়ম যদি আপনি না মানেন তাহলে কিন্তু আপনার জীবনে হতে পারে মহাবিপদ।

Advertisements

১) চাল – আপনার ঘর থেকে কখনো চালকে ফুরিয়ে যেতে দেবেন না, যখন দেখবেন প্রায় শেষের দিকে তখনই আবার নতুন করে কিনে আনুন। বা চাল শেষ সেই কথা মুখে উচ্চারণ করবেন না। বাস্তুবিদ মনে করেন, চাল ফুরিয়ে যাওয়া আপনার জন্য মোটেই শুভসংকেত বয়ে আনবে না।

Advertisements

২) নুন – আপনার ঘর থেকে নুনকে কখনো ফুরিয়ে যেতে দেবেন না। নুন যদি ফুরিয়ে যায়, তাহলে কিন্তু জানবেন আপনার ভাগ্য খারাপ হতে পারে, তাই নুন কে কখনো ফুরাতে দেবেন না।

Advertisements

৩) চিনি – আপনার ঘর থেকে কখনো চিনি ফুরিয়ে যেতে দেবেন না, বাস্তুমতে, অত্যন্ত খারাপ অর্থনৈতিক সংকট নিয়ে আসতে পারে।

Advertisements

৪) আটা – ঘর থেকে কখনও আটা-ময়দা কে ফুরিয়ে যেতে দেবেন না। আটা-ময়দার যদি ফুরিয়ে যায়, তাহলে বুঝবেন আপনার ঘরের উপরে কোন নেগেটিভ শক্তি কিন্তু কাজ করছে। তাই যদি ফুরিয়ে যায়, সাথে সাথে কিনে আনার ব্যবস্থা করুন বা আটা ময়দা সামান্য থাকা কালীন অবস্থায় কিনে আনার ব্যবস্থা করুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements