whatsapp channel

Valentine’s Day Gift: সঙ্গীকে খুশি করতে চান, ভ্যালেন্টাইন্স ডে তে কিনে আনুন পাঁচটি উপহার

একটা সপ্তাহ জুড়ে ভালোবাসার সপ্তাহ চলছে, ভালোবাসার সপ্তাহে যদি একদিনও সঙ্গীকে কিছু দিতে না পারেন অথবা দেখা করতে না পারেন সঙ্গীর যদি রাগ ভাঙ্গাতে চান, তাহলে অবশ্যই ১৪ ই ফেব্রুয়ারীর…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

একটা সপ্তাহ জুড়ে ভালোবাসার সপ্তাহ চলছে, ভালোবাসার সপ্তাহে যদি একদিনও সঙ্গীকে কিছু দিতে না পারেন অথবা দেখা করতে না পারেন সঙ্গীর যদি রাগ ভাঙ্গাতে চান, তাহলে অবশ্যই ১৪ ই ফেব্রুয়ারীর বিশেষ দিনে উপহার দিতে পারেন তাহলে তো কোনো কথাই নেই। তাহলে আর দেরি না করে নিচে চটপট দেখে নিন কোন উপহারটি আপনার সঙ্গীর জন্য একেবারে উপযুক্ত।

Advertisements

কফি মগ – ভালোবাসার দিনে নিজের পছন্দের মানুষটিকে একটি কফি মত গিফট করতে পারেন, আর কফি মগে যদি তার ছবি দেওয়া থাকে, তাহলে তো কথাই নেই, বর্তমানে কিন্তু এমন কফি মগ দিব্যি পাওয়া যায়, তাই তার কতগুলো সুন্দর সুন্দর ছবি সিলেক্ট করে কফি মগের মধ্যে দিয়ে দিন আর দেখবেন আপনার সঙ্গে কত খুশি হয়েছে।

Advertisements

Valentine's Day Gift: সঙ্গীকে খুশি করতে চান, ভ্যালেন্টাইন্স ডে তে কিনে আনুন পাঁচটি উপহার

Advertisements

ডায়রি – বর্তমানে যদিও ডায়েরি দেওয়ার চল অনেকটা উঠে গেছে, কিন্তু আপনার সঙ্গীর যদি লেখাপড়া করার ইচ্ছা থাকে বা ডাইরি লেখার শখ থাকে তাহলে তার জন্য উপযুক্ত গিফট কিন্তু যায়, লেদার কভারের অথবা এখন নানান রকম সুতির কভার দেওয়া হ্যান্ডমেড পেপারের ওপর ডায়েরি কিনতে পাওয়া যায়।

Advertisements

পেন – বরাবরই অনেক প্রাচীনকাল থেকে পেন গিফট করার একটা চল আছে, পেন কিন্তু ভীষণই প্রাচীন ঐতিহ্যশালী একটা গিফট। আপনার সঙ্গে যদি পেন দিয়ে লেখাপড়া করতে ভালোবাসে, তাহলে তার জন্য উপযুক্ত উপহার হবে পেন সেক্ষেত্রে পেন একটু দামি যদি গিফট করেন, তাহলেও কিন্তু মন্দ হয় না, মোটামুটি পকেট পারমিট করে একটা পেন দিতেই পারেন।

সাজের সামগ্রী – আপনার সঙ্গী বা সঙ্গীনী যদি সাজসজ্জা ভালোবাসে তাহলে অনায়াসে তাকে সাজের কোনো জিনিস, যা তা খুব পছন্দ হবে, এমন কোন জিনিস গিফট করতে পারেন।

Valentine's Day Gift: সঙ্গীকে খুশি করতে চান, ভ্যালেন্টাইন্স ডে তে কিনে আনুন পাঁচটি উপহার

ব্যাগ– ব্যাগ সকলেই ব্যবহার করে, সেক্ষেত্রে পয়সার ব্যাগ কিংবা রোজ নিয়ে যাবার জন্য এমন কোন ব্যাগ যদি দিতে পারেন, তা কিন্তু বেশ ভালো হবে তাই আর দেরি না করে পছন্দসই গিফট কিনেই ফেলুন।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক