whatsapp channel

Lifestyle: সংসারে অশান্তি, চাকরিতে বাধা, বাড়িতে লাগান ভগবান বিষ্ণুর প্রিয় এই গাছ

অপরাজিতা গাছের সহজ-সরল টোটকা আপনার জীবন যাবে পাল্টে। তাই আর দেরি না করে আজই বিষ্ণুর প্রিয় অপরাজিতা গাছ লাগিয়ে ফেলুন বাড়িতে। তবে আপনাকে কয়েকটা নিয়ম মেনে এই গাছ লাগাতে হবে।…

Avatar

Advertisements
Advertisements

অপরাজিতা গাছের সহজ-সরল টোটকা আপনার জীবন যাবে পাল্টে। তাই আর দেরি না করে আজই বিষ্ণুর প্রিয় অপরাজিতা গাছ লাগিয়ে ফেলুন বাড়িতে। তবে আপনাকে কয়েকটা নিয়ম মেনে এই গাছ লাগাতে হবে। অনেকেরই সব ঘর, বারান্দা সুন্দর করে গাছ দিয়ে পুঁতে ফেলা কিন্তু কেমন হয় যদি নিয়ম মেনেই বিষ্ণুর প্রিয় গাছ অপরাজিতা লাগাতে পারেন। অনেকের বাড়িতেই মধ্যেই অপরাজিতা গাছ রয়েছে, কিন্তু নিয়ম মেনে লাগাতে হবে, যদি নিয়ম না মেনে লাগান তাহলে কিন্তু আপনার জীবনে অর্থনৈতিক সংকট বেড়ে যাবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

Advertisements

যদি সহজে চাকরি পেতে চান, তাহলে পাঁচটি ফটকিরি টুকরো নিয়ে তার ওপরে পাঁচটি ফুল রাখুন। আর যেদিন চাকরি ক্ষেত্রে যাবেন বাড়িতে যাবেন সেদিন আপনার ব্যাগের মধ্যে এই পাঁচটি ফুল রেখে দিন। দেখবেন আপনি সহজেই চাকরি পেয়ে গেছেন।

Advertisements

যাদের শনির দোষ আছে তারা প্রতি শনিবার শনি দেবের কাছে অপরাজিতা ফুল অর্পণ করুন। দেখবেন নিমেষে শনির দোষ কেটে যাবে।

Advertisements

যদি অর্থনৈতিক সমস্যায় ভুগতে থাকেন, তাহলে প্রতি সোমবার দেবাদিদেব মহাদেবের কাছে অপরাজিতা ফুল দান করুন, এটি আপনার জন্য অত্যন্ত শুভ হবে।

Advertisements

ঘরে ঢোকার আগে উত্তর দিক করে অপরাজিতা গাছ লাগান। এটি আপনার জন্য অত্যন্ত শুভ হবে। এইভাবে অপরাজিতা গাছকে যদি রোপণ করতে পারেন, তাহলে আপনার জীবনের অনেক সমস্যা দূর হবে নিমেষের মধ্যে।

ফেব্রুয়ারি থেকে মার্চ মাসের মধ্যে যদি অপরাজিতা গাছ রোপন করতে পারেন, তাহলে এটি আপনার জন্য অত্যন্ত শুভ ফল আসবে, নতুন চাকরির সন্ধান পাবেন। অন্তত বাস্তু বিজ্ঞানীরা তাই মনে করেন।

whatsapp logo
Advertisements