whatsapp channel

Vastu Tips: বাস্তু মেনে বাড়ির এই দিকে লাগান তুলসী গাছ, অর্থনৈতিক সংকট দূর হবে

বাড়ির উত্তর-পূর্ব দিকে যদি নিয়ম করে তুলসী গাছ লাগাতে পারেন। তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হবে। তবে সেই দিক থেকে আপনাকে দিকটি খেয়াল রাখতে হবে। যদি দিক নির্ণয়ের ক্ষেত্রে…

Avatar

বাড়ির উত্তর-পূর্ব দিকে যদি নিয়ম করে তুলসী গাছ লাগাতে পারেন। তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হবে। তবে সেই দিক থেকে আপনাকে দিকটি খেয়াল রাখতে হবে। যদি দিক নির্ণয়ের ক্ষেত্রে কোনো কারণে ভুল হয়ে যায়, তাহলে কিন্তু জীবনে অশান্তি নেমে আসতে পারে। আপনার ঘরের উত্তর-পূর্ব দিকে লাগানো বাস্তু মতে এই দিকটি অত্যন্ত শুভ।

ছোট তুলসী গাছ, গাঁদাফুল, লিলি, অপরাজিতা এই গাছগুলো আপনি যদি বাড়ির উত্তর-পূর্বদিকে রোপণ করতে পারেন। তাহলে বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনার জীবনের সমস্ত সমস্যাকে আপনি কাটিয়ে উঠতে পারবেন খুব কম সময়ের মধ্যে। তবে অবশ্যই মানুষ ভিত্তিতে সময় কম বেশি হতে পারে। কিন্তু সেক্ষেত্রে নিষ্ঠাভরে করতে হবে। আর অবশ্যই বাস্তু মেনে করবেন, যাদের পক্ষে বাস্তু মেনে বাড়ি তৈরি করা সম্ভব হয়নি, তারা যদি নিজের বাস্তু দোষ কাটাতে চান, তাহলে অবশ্যই এই নিয়মগুলি আপনাকে মেনে চলতে হবে।

আপনার গৃহের উত্তর দিকে আপনি নীল ফুলের গাছ লাগাতে পারেন, সেক্ষেত্রে নীল অপরাজিতা দেবাদিদেব মহাদেবের অত্যন্ত প্রিয় একটি গাছ। এই গাছ আপনি যদি লাগাতে পারেন, তাহলে আপনার জীবনের সমস্যাকে আপনি অনেকটা দূর করতে পারবেন, দক্ষিণ দিকে লাগাতে পারেন অশোক গাছ। এছাড়া বাড়ির পশ্চিম দিকে বেল, জুঁই ফুল লাগাতে পারেন। পশ্চিম দিকে আপনি যদি এই সাদা ফুলের গাছ লাগাতে পারেন, তাহলেও আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo