whatsapp channel

Lifestyle: কালীপুজোয় একটুকরো ফটকিরি দিয়েই করুন সহজ টোটকা, রাতারাতি বদলে যাবে জীবন

আগেকার দিনে এক টুকরো ফটকিরি দিয়েই জল পরিশোধন হয়ে যেতো। বর্তমানে অনেকেই ওয়াটার পিউরিফাই ব্যবহার না করে ফটকিরি দিয়ে জল পরিশোধন করেন, এটি যেমন জল পরিষ্কার করতে সাহায্য করে, তবে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

আগেকার দিনে এক টুকরো ফটকিরি দিয়েই জল পরিশোধন হয়ে যেতো। বর্তমানে অনেকেই ওয়াটার পিউরিফাই ব্যবহার না করে ফটকিরি দিয়ে জল পরিশোধন করেন, এটি যেমন জল পরিষ্কার করতে সাহায্য করে, তবে এক টুকরো ফটকিরি বদলে ফেলতে পারে আপনার ভাগ্যকে।

দাম্পত্য কলহ থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে অবশ্যই আপনার বাড়ির সেন্টার টেবিলের ওপরে রাখুন এক টুকরো ফটকিরি। একে ১৫ দিন অন্তর অন্তর যদি পাল্টে ফেলতে পারেন, তাহলে দেখবেন, আপনাদের স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক অনেক বেশি জোরালো হয়েছে।

অনেক সময় অনেকের উপরে নজর দোষ লেগে যায়, তার জন্য কিন্তু শারীরিক সমস্যা দেখা যেতে পারে। এমনটা যদি মনে হয়, তাহলে এক টুকরো ফটকিরিকে সারা গায়ে ভালো করে ঘষে নিয়ে এসে, এটি আগুনে পুড়িয়ে দিন। এতে কিন্তু নজর দোষ কেটে যায়।

Lifestyle: কালীপুজোয় একটুকরো ফটকিরি দিয়েই করুন সহজ টোটকা, রাতারাতি বদলে যাবে জীবন

জীবনে কোনো ভালো কাজ করতে গিয়ে যদি দেখেন, আপনি বারবার হোঁচট খাচ্ছেন, কোন কাজ কিছুতেই সম্পন্ন করতে পারছেন না, বা কাজ শুরু করার পরেও বারবার বাধা প্রাপ্ত হচ্ছে? এমন পরিস্থিতি হলে অবশ্যই আপনি আপনার বাড়ির প্রবেশদ্বার এর উপর একটি লাল কাপড়ের মধ্যে ভালো করে সুতো দিয়ে বেঁধে রাখুন, তাহলে বেশ কিছুদিন পর দেখবেন, এ ধরনের সমস্যা কেটে যাবে।

কালীপুজোর দিন একটা ফটকিরি লাল কাপড়ে বেঁধে, মা কালীর পায়ের কাছে রেখে দিন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক