Hoop Life

Lifestyle: বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা, সমাধান পেতে শুকনো লঙ্কার সহজ সরল টোটকা

সমস্ত আর্থিক সমস্যা মানসিক সমস্যা এবং তার ভেতরে হওয়া নানান রকম সমস্যা থেকে যদি তৎক্ষণাৎ মুক্তি পেতে চান, তাহলে অবশ্যই শুকনো লঙ্কার সহজ টোটকা প্রতিদিন ব্যবহার করতে পারেন, শুকনো লঙ্কার এই টোটকাটি আপনি সমস্যার সমাধান পেয়ে যাবেন। তবে অনেকেই এই ছোট ছোট ঘরোয়া টোটকাগুলি মন থেকে বিশ্বাস করতে চান না, যারা বিশ্বাস করবেন না তাদের জন্য এই টোটকা নয়। Hoophaap এর পাতায় দেখে নিন এই সহজ উপায়।

শত্রুর হাত থেকে রক্ষা পেতে অথবা বাড়িতে যদি নেগেটিভ শক্তির হাত থেকে নিজেকে বাঁচাতে চান তাহলে অবশ্যই সদর দরজার উপরে লেবু এবং দুটি লাল লঙ্কা ঝুলিয়ে দিন, দেখবেন আপনি গুপ্ত শত্রুর হাত থেকে নিজেকে রক্ষা করতে পেরেছেন। এছাড়াও বাড়ির ভেতরে থাকা সমস্ত নেগেটিভ এনার্জি একেবারে পালিয়ে যাবে। যদি শত্রুকে পরাজয় করতে চান, তাহলে রাত্রিবেলা মাটি খুঁড়ে তার মধ্যে পাঁচটি লাল রং কার রেখে দিতে হবে। তারপর আপনার শত্রুর নাম বারবার বলতে হবে। তারপরে পুনরায় মাটি দিয়ে সেই গর্ত চাপা দিয়ে রাখতে হবে। এইভাবে যদি পরপর ২১ দিন করতে পারেন, তাহলে দেখবেন আপনি শত্রুকে পরাজয় করতে পেরেছেন।

নিজের ধন সম্পত্তি যদি বৃদ্ধি করতে চান অথবা যদি আর্থিক সমস্যার সমাধান পেতে চান তাহলে অবশ্যই হতদরিদ্র ব্যক্তিকে আটা এবং লাল লঙ্কা দিতে হবে। তাহলেই দেখবেন আপনি উপকৃত হচ্ছেন। Hoophaap এর পাতায় কোনরকম কুসংস্কার কে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। এই টোটকাগুলি অনেকের ক্ষেত্রেই কাজে লেগেছে। তাই মন থেকে বিশ্বাস করে এ টোটকা গুলো চাইলে পালন করুন।

Related Articles