Hoop Viral

Viral Video: হুবহু যেন গোপাল ঠাকুর, হাঁড়ি থেকে চুরি করে মাখন খাচ্ছে ছোট্ট খুদে, ভাইরাল ভিডিও

বর্তমানে মানব জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল সামাজিক মাধ্যম। এই মাধ্যমে খুব সহজেই নিজেকে পৌঁছে দেওয়া যায় বিশ্ববাসীর কাছে। নিজের দক্ষতা প্রদর্শন করে হোক বা নিজের সৌন্দর্য্য দেখিয়ে কিংবা ছোট্ট শিশুর কিউটনেস দেখিয়ে আজকাল অনেকেই ভাইরাল হন সামাজিক মাধ্যমে। কয়েক সেকেন্ডের মুগ্ধতায় ভরে উঠতে বেশ ভালোবাসেন নেটপাড়ার বাসিন্দারা। তাই আজকাল নিত্যদিন কিছু না কিছু কন্টেন্ট ভাইরাল হয়েই থাকে সামাজিক মাধ্যমের দেওয়ালে। আর এবার এক খুদে শিশুর মিষ্টি একটি ভিডিও মন জয় করল নেটিজেনদের।

বাড়িতে অনেকেই ছোট্ট গোপাল ঠাকুর রাখতে পছন্দ করেন। সাধারণত নিঃসন্তান মহিলা কিংবা এমব প্রৌঢ় মহিলা যাদের সন্তানরা তার থেকে দূরে থাকেন, তারাই বাড়িতে পিতলের গোপাল রাখেন। তবে সেটির পরিচর্যা করা হয় নিজের সন্তানের মতোই। রোজ সকালে ঘুম থেকে তুলে তার মুখ ধুইয়ে সকালের খাবার খাওয়ানো থেকে স্নান করিয়ে দুপুরের খাবার খাওয়ানো এবং বিকেলে খাবার খাইয়ে সন্ধ্যায় আরতি করে আবার রাতের খাবার দিয়ে তাকে ঘুম পাড়ানো। এক্কেবারে নিজের সন্তানের মতোই গোপালের যত্ন করেন হিন্দু মহিলারা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ধাতব গোপাল নয়, এক জীবন্ত গোপালের ভিডিও ভাইরাল হল।

ইনস্টাগ্রামে ‘কিউট বেবি ওয়ার্ল্ড’ নামের একটি পেজ থেকে একটি খুদে শিশুর ভিডিও পোস্ট করা হয়, যা নিমেষে ভাইরাল হয়। ভিডিওতে একটি ছোট্ট শিশুকে গোপালের সাজে সেজে মাখন খেতে দেখা গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ রংয়ের গর্জাস ধুতি পরে আছে একটি ছোট্ট শিশু। গায়ে তার পুঁতির জুয়েলারি। গলায় ফুলের মালা। মাথায় হলুদ রংয়ের মুকুট, তাতে ময়ূরপালক আটকানো। কপালে কৃষ্ণের মতোই জয়তিলক। আর এভাবেই একটি হাঁড়িকে হাত দিয়ে সামান্য হেলিয়ে তাতে মুখ দিয়ে মাখন খাচ্ছে শিশুটি।

এই ভিডিওটি দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছে। একলহমায় যেন ছোট্ট গোপালের দর্শন পেয়েছেন সকলেই। তাই ভিডিওর কমেন্ট বক্সে ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন আবার লিখেছেন, ‘কি কিউট’; অন্যজন লিখেছেন, ‘যেন সাক্ষাৎ ছোট্ট গোপালকে মাখন খেতে দেখছি’; আবার অন্যজন লিখেছেন, ‘এ তো সাক্ষাৎ ননীচোরা গোপাল’।

 

View this post on Instagram

 

A post shared by cute baby (@cutebabyworld89)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা