Hoop StoryHoop Viral

Viral: অবিকল লতা মঙ্গেশকরের মতো গলা, গান গেয়ে তাক লাগালেন এই মহিলা, দেখুন ভিডিও

কয়েক শতাব্দী আগে ভারতের ভূখণ্ডে দাঁড়িয়ে আলেকজান্ডার বলেছিলেন, ‘সত্য সেলুকাস, কি বিচিত্র এ দেশ!’ সত্যিই ভারতে বৈচিত্রের শেষ নেই। আর সবথেকে বেশি বৈচিত্র যে হিষয়গুলির মধ্যে রয়েছে, তার মধ্যে অন্যতম হল প্রতিভা। তাই ভারতকে প্রতিভার দেশ বলেও গণ্য করা হয়। দেশের আনাচে কানাচে খুঁজে পাওয়া যায় নানান প্রতিভা। তার মধ্যে কিছু কিছু প্রতিভা প্রচারের আলোয় আলোকিত হয়ে নাম কুড়োয় দেশজুড়ে, কিছু প্রতিভা পড়ে থাকে অজানার অন্ধকারেই। এমনই এক বিরল প্রতিভার গল্প দিয়েই সাজানো এই প্রতিবেদন।

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল অজানাকে জানতে পারছি আমরা সকলেই। আর এবার সোশ্যাল মিডিয়ার দেওয়ালেই খোঁজ মিলল এমন এক গায়িকার, যার মধুর কণ্ঠ যেন ছুঁয়ে যায় লতা মুঙ্গেশকরের (Lata Mangeshkar) মাধুর্যতাকেও। সম্প্রতি এমনই একটি গানের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে, যেখানে দেখা যাচ্ছে রাস্তার ধরে এক মধ্যবয়স্কা মহিলা লতা মুঙ্গেশকরের গাওয়া একটি বিখ্যাত গান গাইছেন। আর এই মহিলার সুরেলা কণ্ঠ মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘আমরা একজন নতুন গায়িকা পেয়েছি। মহাবলেশ্বরের পঞ্চগলি এলাকার পার্সি ইন আউট পয়েন্টে ওনার দেখা পেয়েছি। কত্ত সুন্দর কন্ঠ ওনার। দয়া করে ওনার পাশে দাঁড়ান’। ভিডিওতে এই মহিলাটি ১৯৬৬ সালের চলচ্চিত্র ‘আয়ে দিন বাহার কে’ থেকে লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান ‘সুনো সাজানা পাপিহে নে..’ গানটি গেয়েছেন।

ভিডিওর কমেন্ট বক্সে চোখ ফেললেই দেখা যাবে যে এই মহিলার কণ্ঠ কতটা মুগ্ধ করেছে নেটিজেনদের। কেউ লিখেছেন, ‘এত সুন্দর কন্ঠ!’; আরেকজন লিখেছেন, ‘এটা একটা প্রতিভা। ইনি রানু মণ্ডলের থেকেও ভালো।’; আরো একজন লিখেছেন, ‘হে ঈশ্বর! এই মহিলার সত্যিই আশ্চর্যজনক প্রতিভা আছে।’ ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দিন দিন হুহু করে বাড়ছে ভিউ।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনের পাশেই এভাবে খুঁজে পাওয়া গিয়েছিল রানু মন্ডলকে (Ranu Mondal)। এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর দৌলতে রানুর কণ্ঠ পৌঁছে গিয়েছিল দেশে বিদেশে। আর রানু মন্ডলের গান শুনে আরব সাগরের পাড়ে বসে মুগ্ধ হয়েছিলেন বলিউড গায়ক হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)। হিমেশ তাকে ‘তেরি মেরি কাহানি…’ গানটি গাওয়ার সুযোগও দিয়েছিলেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা