Hoop SportsHoop Trending

বাবা হওয়ার আনন্দে খেলা থেকে বিরতি, সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলের মুখে বিরাট

বলিউড এবং ক্রিকেটদুনিয়ার মিষ্টি এবং হট কাপল অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ফ্যানেরা ভালোবেসে এদের একটা ভালোবাসার নাম দিয়েছেন বিরুষ্কা। দীর্ঘদিন প্রেমে থাকাকালীন ২০১৭ সালে প্রেমিক- প্রেমিকা থেকে হলেন স্বামী স্ত্রী। বিয়ের তিন বছর হতে না হতে এরা দুজন থেকে ৩ জন হতে চলেছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় বিরুষ্কা একে ওপরকে এক মুহূর্তের জন্য আলাদা থাকেননি।

বিরাট কোহলি ভারতের ক্রিকেট দলের প্রতিটি দায়িত্ব যেমন নিপূণ ভাবে পালন করেন ঠিক তেমনি একই ভাবে অন্তঃসত্ত্বা স্ত্রীর প্রতি দায়িত্ব নিতেও ভোলেননি। নতুন বছরে বিরাট-অনুষ্কার সংসারে নতুন অতিথি আসছে। জানুয়ারি মাসের শুরুর দিকেই নতুন অতিথি প্রবেশ করবে পরিবারে, সেই কথা মাথায় রেখে বিরাট কোহলি বিসিসিআই বোর্ডের কাছে ছুটির আবেদন করেছিলেন।

বিসিসিআইয়ের কাছে আবেদন করেন সামনে যে তিনটি টেস্ট ম্যাচ আছে সেখান থেকে তাকে যেন ছুটি দেওয়া হয়। আসলে সেই সময় স্ত্রীকে সময় দিতে চান। স্ত্রীকে একা রেখে তাঁর ২২ গজে মন বসবেনা। তাই বিরাট কোহলির অনুরোধ দেখে বোর্ড জানিয়ে দিল অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলার পরই তিনি দেশে স্ত্রী অনুষ্কার কাছে ফিরে আসবেন।

ভারত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩টি একদিনের ম্যাচ, ৩ টি টোয়েন্টি ও ২ টি অনুশীলন ম্যাচ ও ৪ টি টেস্ট খেলবে৷ এই সফর প্রায় দেড় মাসের৷ আএ প্রথম একদিনের ম্যাচ খেলা হবে ২৭ নভেম্বর৷ ইতিমধ্যে আইপিএল থেকে বিরাটের দল বেরিয়ে গেছে। একটি ম্যাচ খেললেও অস্ট্রেলিয়া সফরের জন্য প্রস্তুতি জোরকদমে শুরু করে দিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তার আগে করোনার জন্য জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়েছেন বিরাট। গতবার বিরাটরা সিরিজ জিতে ফিরেছিলেন। স্মিথ-ওয়ার্নারদের কাছে তাই এবার খুব আকর্ষণীয় সিরিজ।

অন্যদিকে স্ত্রীর সাথে নতুন সদস্যের আদরমাখা মুহূর্ত কাটাবেন বলে ছুটি চাওয়ার পর নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েন বিরুষ্কা। এমনিতে আমিরশাহিতে আইপিএল খেলার সময় গ্যালারিতে অনুষ্কাকে দেখে অনেকে ট্রোলড করেন বিরাটের ম্যাচ হারাতে। এই নিয়ে প্রতিবাদ করেছিলেন। এবারও ভারতের অধিনায়ক হয়ে স্ত্রীর প্রেগনেন্সিতে ছুটি নেওয়াতে ক্ষুব্ধ ক্রিকেট প্রেমীরা। করোনা আবহে এতদিন খেলা না হওয়ায় কি করে এতটা দায়িত্বহীনের মতো কাজ করছেন এই নিয়েও প্রশ্ন উঠেছে। অনেকে আবার এও মন্তব্য করেছেন, আগেও অনেক ক্রিকেটার বাবা হয়েছেন,তারা যখন খেলতে পেরেছেন তাহলে বিরাট কেন নয়। অবশ্য এই নিয়ে বিরাট কোনো মন্তব্য করেননি।

Related Articles