Hoop Sports

Virat Kohli: রোহিত শর্মার স্ত্রীর দিকেও নজর ছিল বিরাট কোহলির!

বাইশ গজে ব্যাট হাতে এখনো তিনি বড় ম্যাচের ‘নায়ক’। বিরাট কোহলি (Virat Kohli) নামের পাশে এখনো জ্বলজ্বল করে বেশ কিছু রেকর্ড। তবে জীবনের বাইশ গজেও প্রেম থেকে দাম্পত্য সবেতেই সেঞ্চুরি হাঁকান বিরাট। বিরাট-অনুষ্কার (Anushka Sharma) সম্পর্ক দেশের সেলেবদের রঙিন সম্পর্কের একটা। তবে দেশের মহিলামহলেও বেশ জনপ্রিয় ‘হ্যান্ডসাম’ বিরাট। কিন্ত জানেন কি অনুষ্কা শর্মার আগেও কোহলির বিরাট-জীবনে আগমন ঘটেছে বেশ কিছু নারী প্রেমের! কে কে ছিলেন বিরাটের অতীতে?

(১) সারা জেন ডায়াস (Sara Jane Dayas): বিরাটের প্রথম প্রেম খুঁজলে উঠে আসে তিনি ২০০৭ সালের মিস ইন্ডিয়া সারা জেন ডায়াসের নাম। তাদের প্রেমকাহিনি সে সময় খুব চর্চিত হয়েছিল। তবে সে সম্পর্ক বেশিদিন টেকেনি। কানাঘুষো শোনা গিয়েছিল, দুজনের ব্যস্ততার কারণেই ভাঙন ধরে সম্পর্কে।

(২) তমন্না ভাটিয়া (Tamanna Bhatia): প্রথম ২০১২ সালে বিরাটের সঙ্গে তমন্নার প্রেমের খবর ছড়িয়ে পড়েছিল। যদিও এই গুঞ্জন যে মিথ্যে, তো তমন্না নিজেই বলেছিলেন এক অনুষ্ঠানে। সেখানে বিরাটের প্রশংসাও করেছিলেন দক্ষিণী অভিনেত্রী।

(৩) সঞ্জনা গলরানি (Sanjana Galrani): কোহলির সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে দক্ষিণী সিনেমার নায়িকা সঞ্জনা গলরানিরও। শোনা যায় বিজয় মাল্যর একটি পার্টিতেই তাদের পরিচয় হয়। তবে বিরাটকে ‘শুধু বন্ধু’ বলেই পরিচয় দিয়েছেন সঞ্জনা।

(৪) ইজাবেল লেইট (Isabel Leit): ব্রাজিলের অভিনেত্রী ইজাবেল লেইটের প্রেমেও পড়েছিলেন কোহলি। ২০১২ থেকে ২০১৪ পর্যন্ত ছিল এই সম্পর্ক। এই সম্পর্ক গণমাধ্যমে স্বীকারও করেছিলেন বিরাট।

(৫) ঋতিকা সাচদেব (Rittika Sachdev): ২০১৩ সাল থেকেই বিরাট এবিং ঋতিকার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। সেই সময় দুজনকে একসাথে দেখা গেলেও দুজনের কেউই স্বীকার করেননি সম্পর্কটি। ২০১৫ সালে ক্রিকেটার রোহিত শর্মার সঙ্গে বিয়ে হয় ঋতিকার।

(৬) সাক্ষী আগরওয়াল (Sakshi Agarwal): বাইশ গজে কেরিয়ার শুরুর সময় নাকি তামিল অভিনেত্রী সাক্ষী আগরওয়ালেরও প্রেমে পড়েছিলেন বিরাট। তবে সেই সম্পর্কও বেশি দূর এগোয়নি।

তবে শেষমেষ অনুষ্কাতেই মজে জীবনের গন্তব্য ঠিক করেন বিরাট কোহলি। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইটালিতে বিয়ে করেন বিরাট-অনুষ্কা। ২০২২ সালের জানুয়ারি মাসে তাঁদের ঘর আলো করে এসেছেন কন্যা ভামিকা। আপাতত স্ত্রী-মেয়েকে নিয়ে সুখের সংসার কোহলির।