Hoop SportsHoop Story

Sourav Ganguly: ঠিকানা বদল সৌরভ গাঙ্গুলীর!

‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র বাড়ি বলতে এতদিন লোকে তাঁর বেহালার বাড়িকেই বুঝতেন। আটচল্লিশ বছরের বেশি সময় ধরে গাঙ্গুলী পরিবার বেহালার বাসিন্দা। কিন্তু এবার সৌরভ ও তাঁর পরিবার উঠে আসতে চলেছেন মধ্য কলকাতার নতুন বাড়িতে।

প্রথমে গুজব ভাবলেও পরে জানা গিয়েছে, সত্যিই বেহালায় বাড়ি কিনেছেন সৌরভ। রডন স্ট্রীটে 23.6 কাঠা জমির উপর বাগান সহ দোতলা বাংলোয় সৌরভ উঠে আসছেন। তাঁর সঙ্গে আসছেন তাঁর মা, তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলী (Dona Ganguly) ও মেয়ে সানা গাঙ্গুলী (Sana Ganguly)। তবে বেহালার বীরেন রায় রোডে সৌরভের পৈতৃক বাড়িটি থাকছে। সেখানে থাকতে চলেছেন সৌরভের দাদা স্নেহাশিস গাঙ্গুলী (Snehashish Ganguly) ও তাঁর পরিবার। বেহালার বীরেন রায় রোড থেকে সৌরভের ঠিকানা পরিবর্তিত হয়ে রডন স্ট্রীট হতেই অনেকের মনে প্রশ্ন উঠেছে, তাহলে কি ভাঙন ধরল গাঙ্গুলী পরিবারে!

প্রকৃতপক্ষে, যাতায়াতের সুবিধার জন্য রডন স্ট্রীটের বাংলোটি কিনেছেন মহারাজ। তিনি জানালেন, বাংলোটি কিনতে পেরে তিনি অত্যন্ত খুশি। মধ্য কলকাতার বুকে সৌরভ বাংলোটি কিনেছেন কারণ সেখান থেকে সমস্ত স্থানে যোগাযোগের ব্যবস্থা অত্যন্ত ভালো। তবে আটচল্লিশ বছর যে বাড়িতে কাটিয়েছেন সৌরভ, তা ছেড়ে আসতে গিয়ে তিনি নস্টালজিক হয়ে পড়েছেন। বেহালার বাড়ির সঙ্গে তাঁর নিয়মিত যোগাযোগ থাকবে বলে জানিয়েছেন সৌরভ।

মধ্য কলকাতার এই বাংলোটি সৌরভ কিনেছেন ব্যবসায়ী অনুপমা বাগরি (Anupama Bagri), তাঁর কাকা কেশব দাস বিয়ানি (Keshav Das viani) ও তাঁর পুত্র নিকুঞ্জ বিয়ানি (Nikunj Viani)-র কাছ থেকে। নতুন বাড়িতে সৌরভ কবে থেকে থাকতে চলেছেন তা জানা না গেলেও খুব শীঘ্রই তিনি বাসস্থান বদল করছেন বলে জানা গিয়েছে।

whatsapp logo