Hoop Story

Ranu Mondal: রানাঘাটের রানু মন্ডল এবার বড় পর্দায়, গায়িকার জীবনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমা

একদা গান গেয়ে জনপ্রিয় হন রানাঘাটের হত দরিদ্র শিল্পী রানু মন্ডল। রানাঘাট থেকে সুদূর মুম্বাই পৌঁছে যান। হিমেশ রেশমিয়া’র সঙ্গে তাল মিলিয়ে গানও পর্যন্ত গান। কিন্তু, এরপরেও হটাৎ করে হারিয়ে যান তিনি। যেই অনুরাগীরা একটা সময় রানু মন্ডল বলতে ধরাশায়ী, তারাই কিছুদিন পর রানুকে ভুলতে শুরু করে।

এবারে এই ভাইরাল হওয়া সঙ্গীত শিল্পীকে নিয়ে তৈরি হতে চলেছে তার বায়োপিক। রানুকে নিয়ে বড় পর্দায় সিনেমা তৈরি হতে চলেছে। এই প্রথম রানুর ভূমিকায় অভিনয় করবেন ঈশিকা দে।

রানুর উত্থান থেকে রানুকে কিভাবে সকলে ভুলে গেলেন তাই নিয়েই পুরো গল্প সাজানো থাকবে। জানা যাচ্ছে, কলকাতা, রানাঘাট, মুম্বই মিলিয়ে শুটিং হবে। এখনও পর্যন্ত ঈশিকা কাজ করেছেন ‘সেক্রড গেমস’,‘পূর্ব পশ্চিম দক্ষিণ… উত্তর আসবেই’-এর মতো প্রজেক্টে।

ঈশিকা সমরতিবেক্তি সংবাদমাধ্যমে যোগাযোগ করেন। তিনি জানান, “সব শিল্পীরাই তো এমন শেড চান। যে ভাবে তথাকথিত সিনেমা বা সিরিয়াল দেখানো হয়, পাঁচ বছর আগেও ফিল্মের প্যাটার্ন যেমন ছিল, ভাল মানে তাকে মেরে চলে গেলেও সেই চরিত্র ভালই থাকবে। আর খারাপ মানে সে খুব খারাপ…। রিয়েল লাইফের ক্যারেক্টার তো তেমন হয় না। প্রত্যেক মানুষের মধ্যেই কোনও না কোনও প্রতিভা থাকে। রানুর যেমন গান, কারও হয়তো ছবি আঁকা, ফলে এই ধরনের বাস্তব চরিত্র তো খুবই ভাল।” এখন দেখার রানু মণ্ডলের চরিত্রে কেমন অভিনয় করেন ঈশিকা তাই দেখার।

whatsapp logo