Hoop StoryHoop Viral

ফাঁকা ঘরে ‘Super Hit’ হিন্দি গানে উদ্যম নাচে ঝড় তুলল এক সুন্দরী যুবতী, সোশ্যালে তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো গান, কখনো নাচ বর্তমানে আপনার প্রতিভা প্রকাশ করতে গেলে আর কষ্ট করে আপনাকে কিছু করতে হবে না। শুধু হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকতে হবে। আর ব্যাস সেইটাকে অন করে দিয়ে ভিডিও করে যদি একবার সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম (Instagram), ফেসবুক (Facebook), ইউটিউব (YouTube) ইত্যাদি ছড়িয়ে ফেলতে পারেন, তাহলে আর দেখতে হবে না কোন সেলিব্রেটির থেকে কোন অংশে কম হবেন না আপনি।

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) অভিনীত একটি চলচ্চিত্রের বিখ্যাত গান মাখনা (Makhna)। আর সেই গানের সঙ্গে এই একেবারে উদ্দাম নাচে ঝড় তুললেন এক সুন্দরী যুবতী। লাল রঙের স্লিভলেস একটি অসাধারণ পড়ে এবং সাদা রঙের পালাজো প্যান্টে তাকে অসাধারণ সুন্দরী দেখতে লাগছে। ফাঁকা ঘরে এই মেঘনা গানের সঙ্গে নৃত্য পরিবেশন করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি।

ভিডিওটি প্রায় ২ কোটি মানুষের কাছে পৌঁছে গেছে। কোন রকম খরচ না করে আর এমনি একটি সাধারন পোশাক পরে সাধারণভাবে সেজে গুজে একটি চার দেওয়ালের বদ্ধ ঘরের মধ্যে একটা ভিডিও শুট করে আপনি যদি এইরকম লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যেতে পারেন। তাহলে তো আর কোনো অসুবিধাই নেই এখন প্রতিভা প্রকাশ করতে গেলে আপনাকে অবশ্যই সোশ্যাল মিডিয়ার সাহায্য নিতে হবে।

দেখে নিন ভাইরাল ভিডিও (Viral Video)-

whatsapp logo